• ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের দাম বেড়ে দ্বিগুণ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ মে ২০২৪, ১৬:২৯
ভারত-পাকিস্তান
ছবি- আইসিসি

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। আর সেটা যদি হয় বিশ্বকাপের মতো টুর্নামেন্টে তাহলে তো কোনো কথা নেই। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে এক গ্রুপে লড়াই করবে এশিয়ার দুই পরাশক্তি। দর্শকদের হুড়োহুড়িতে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের মূল্য বেড়েও দ্বিগুন হয়েছে।

আগামী ১ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের যৌথ আয়োজনে শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। এবারের আসরে গ্রুপ পর্বেই মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। ৯ জুন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে জমজমাট এই ম্যাচ।

এরই মধ্যে বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু হয়ে গেছে। বরাবরের মতো ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের দিকেই আগ্রহ দেখাচ্ছেন ক্রিকেটভক্তরা। দর্শকদের হুড়োহুড়িতে এই ম্যাচের টিকিটের দাম বেড়েই যাচ্ছে।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, চাহিদা বেশি থাকায় এরই মধ্যে টিকিটের দাম দ্বিগুণ বেড়ে গেছে। যেখানে বিক্রির শুরুর দিকে টিকিকের দাম ছিল ১ হাজার ৩০০ ডলার, সেই টিকিটের দাম বাড়িয়ে এখন বিক্রি করা হচ্ছে ২ হাজার ৫০০ ডলারে। অর্থাৎ দামের হিসেবে যা বেড়ে প্রায় দ্বিগুণ হয়ে গেছে।

গত বিশ্বকাপে ভারতের ভিসা পাওয়ায় বাবর-রিজওয়ানদের সমর্থন দিতে মাঠে যেতে পারেনি পাকিস্তানি দর্শকরা। ফলে আহমেদাবাদে পুরো গ্যালারিতে ছিল ভারতীয়দের অধিপত্য। তবে এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে হয়তো দুই দলের দর্শকদের মাঠে দেখা যাবে।

কারণ, যুক্তরাষ্ট-কানাডায় প্রচুর পরিমাণে ভারতীয় ও পাকিস্তান অভিবাসী বসবাস করেন। নিজ দেশের ক্রিকেটারদের খেলা সহজে গ্যালারিতে বসে দেখতে পারেন না তারা। যে কারণেই এবারের সুযোগ হাতছাড়া করছে না দুই দেশের ক্রিকেটঅনুরাগীরা।


মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়মরক্ষার ম্যাচে লখনৌর বড় পুঁজি
ধানমন্ডিতে ছিনতাই হওয়া ফোন ভারত থেকে উদ্ধার
নিয়মরক্ষার ম্যাচে টস জিতে বোলিংয়ে মুম্বাই 
কোপার আগে আরও দুই ম্যাচ আর্জেন্টিনার, প্রতিপক্ষ কারা?
X
Fresh