• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

অনুশীলনে চোট পেয়েছেন লিটন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ এপ্রিল ২০২৪, ১৪:৫৯
লিটন-হাথুরু
ছবি- সংগৃহীত

ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে এখন চট্টগ্রামে বাংলাদেশ দল। আগামী ৩ মে মাঠে গড়াবে সিরিজের প্রথম ম্যাচ। তবে এর আগে বন্দরনগরীতে চলছে অনুশীলন ক্যাম্প। সেখানেই নিজেদের ঝালিয়ে নিচ্ছেন টাইগাররা।

মঙ্গলবার (৩০ এপ্রিল) জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল থেকেই অনুশীলন শুরু করেন ক্রিকেটাররা। এ সময়ে ফিল্ডিং অনুশীলন করতে গিয়ে চোট পান ওপেনার লিটন দাস। অনুশীলনের সময় কোমরে চোট পেয়ে তৎক্ষণাৎ মাটিতে নুইয়ে পড়েন উইকেট-কিপার এই ব্যাটার।

খোঁড়াতে খোঁড়াতে বাউন্ডারি লাইনে পৌঁছালে লিটনকে ম্যাসাজ দেন স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ। পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় ফিজিও বায়জেদুল ইসলামের সঙ্গে ড্রেসিংরুমের পথ ধরেন এই ওপেনার। তবে ডানহাতি এই ব্যাটারের চোট কতটা গুরুতর, তা এখনও জানা যায়নি।

এদিকে গেল এক বছরে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে কোনো ফিফটির দেখা পাননি লিটন। গেল বছরের ২৯ মার্চ আয়ারল্যান্ডের বিপক্ষে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সবশেষ ৮৩ রানের ইনিংস খেলেছিলেন উইকেট-কিপার এই ব্যাটার। এরপর সবশেষ ৭ ইনিংসে লিটনের রান ৫, ১৮, ৩৫, ৪১*, ০, ৩৬ ও ৭।

অন্যদিকে ওয়ানডে ফরম্যাটেও সবশেষ ১০ ম্যাচে কোনো হাফ-সেঞ্চুরির দেখা পাননি ডানহাতি এই ব্যাটার। এর মধ্যে শেষ ম্যাচে রানের খাতা খোলার আগেই প্যাভিলিয়নে ফেরেন এই ওপেনার।

উল্লেখ্য, বন্দরনগরী চট্টগ্রামে ৩, ৫ এবং ৭ মে সিরিজের প্রথম তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ১০ ও ১২ মে মিরপুর শের-ই-বাংলায় গড়াবে সিরিজের চতুর্থ এবং শেষ ম্যাচ।

অন্যদিকে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে যুক্তরাষ্ট্রে গিয়ে স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ। আগামী ২১, ২৩ ও ২৫ মে গড়াবে ম্যাচ তিনটি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বকাপ স্কোয়াডের সদস্যদের নতুন নতুন উপাধি দিলেন হাথুরুসিংহে
সাইফউদ্দিনকে নিয়ে নতুন ব্যাখ্যা হাথুরু-শান্তর
বিশ্বকাপে বাংলাদেশের প্রস্তুতি নিয়ে যা জানালেন হাথুরুসিংহে
লিটনের ফর্মে ফেরার লড়াইয়ে সঙ্গে নেই কোচিং স্টাফরা
X
Fresh