• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

বিসিবি সভাপতির কাছে যে অনুরোধ করলেন সুজন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ এপ্রিল ২০২৪, ১৭:২৮
সুজন
ছবি- সংগৃহীত

কয়েক দিন আগেই বিশ্বকাপ ব্যর্থতার রিপোর্টকে কেন্দ্র করে সমালোচনার মুখে পড়তে হয়েছিল খালেদ মাহমুদ সুজনকে। বিশ্বকাপ ব্যর্থতার পিছনে তার হস্তক্ষেপকে দায়ী করা হয়েছে বলে জানানো হয়। এবার সেই রাগ উগড়ে দিলেন সুজন।

বিভিন্ন সময়ে দল পরিচালক হয়ে দায়িত্ব পালন করলেও জাতীয় দলের সঙ্গে আর কাজ করতে চান না বলে জানিয়েছেন তিনি। একই সঙ্গে বিসিবি সভাপতিকে বিশেষ অনুরোধও করেছেন, তাকে যেনো আর কোনে দায়িত্বে না রাখা হয়।

বিসিবি বস অনুরোধ করলেও জাতীয় দলের সঙ্গে আর কাজ করবেন না বলেও মন্তব্য করেন আবাহনী কোচ। তিনি বলেন, আমি এখন আর ২৮-২৯ বছরের বালক না। আমার সম্মানটা এখন আমাকে রাখতে হবে। পাপন ভাইকে আগের মতোই সম্মান করি। কিন্তু আমি বিনয়ের সঙ্গে অনুরোধ করি পাপন ভাইকে যেন উনি আমাকে আর এ বিষয়ে কোন কাজ করতে না বলেন।

হাথুরুসিংহের প্রসঙ্গে সুজন বলেন, আমি তো ক্রিকেট পছন্দ করি। এতগুলো ট্যুর করার পর আমার কাজটা যদি পরিবর্তন হয়ে যায় তাহলে আমাকে ওই দায়িত্বে রাখার কোন মানে হয় না। আমি তো বাংলাদেশ দলের সঙ্গে ঘুরতে যাই না।

‘আমি বিদেশ অনেক ঘুরেছি, বিদেশ ঘুরার কোনো ইচ্ছাই নাই আমার। হাথুরুসিংহে বিশ্বের সেরা কোচ হতে পারে সেটা আমার কাছে কোন মূল্য রাখে না। আমার বাংলাদেশে অনেক সম্মান আছে, ক্রিকেটাররা আমাকে অনেক সম্মান করে।’

বিসিবি সভাপতির প্রতি পূর্ণ সম্মান প্রদর্শন করে সুজন আরও বলেন, পাপন ভাই আমার অধিনায়ক। উনি আমাকে যখন বলে যে ফাইন লেগে ফিল্ডিং করতে আমি করবো।

‘কিন্তু আমি মনে করি উনি আর আমাকে বলবেন না ফাইন লেগে ফিল্ডিং করতে। আমি মনে করি আমি কোন সমাধান না এখন আর। এত বড় বড় কোচরা আসছে যারা হাইলি পেইড, তাদের মধ্যে আমার না যাওয়াটাই ভালো।’

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রিয়াল-বায়ার্ন ম্যাচকে ‘ফাইনাল’ হিসেবে দেখছেন কোচ টুখেল
বিএসপিএ‘র সাবেক সভাপতি জিয়াউল হক আর নেই
সালাউদ্দিনের মন্তব্য নিয়ে যা বললেন কোচ ক্যাবরেরা
বিশ্বকাপের আগে নতুন কোচ পেল পাকিস্তান
X
Fresh