• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

বকেয়া বেতনের অপেক্ষায় দিন গুনছেন হাফিজ!

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ এপ্রিল ২০২৪, ১৭:০৩
হাফিজ
ছবি-পিসিবি

ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার পর জাতীয় ক্রিকেট দলের ডিরেক্টর ও হেড কোচ হিসেবে মোহাম্মদ হাফিজকে নিয়োগ দিয়েছিলেন তৎকালীন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান জাকা আশরাফ। দায়িত্ব পেয়ে মাত্র দুই সিরিজ (নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে) দায়িত্ব পালন করতে পেরেছেন হাফিজ।

এরপর মহসিন নকভি পিসিবির নতুন চেয়ারম্যান হয়ে আসলে পদ হারান হাফিজ। এতদিনেও হাফিজকে তার প্রাপ্য বেতন তাকে পরিশোধ করেনি পিসিবি। নিজের বকেয়া বেতন নিতে বেশ বিড়ম্বনায় পড়েছেন সাবেক এই ক্রিকেটার।

জানা গেছে, যে বেতনে পিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন হাফিজ, সে অর্থ পাননি তিনি। এমনকি অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরের দৈনিক ভাতাও তাকে পরিশোধ করেনি দেশটির ক্রিকেট বোর্ড।

পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি বিভিন্ন কাজে ব্যস্ত থাকার কারণে এই সমস্যাটি সমাধানের প্রচেষ্টা বাধাগ্রস্ত হয়েছে বলে জানা গেছে। ব্যস্ততার কারণে মহসিন নকভির সঙ্গে দেখা করা এবং বিষয়টি নিয়ে আলোচনা করতে পারেননি হাফিজ। ফলে বকেয়া বেতনও আদায় করতে পারেননি তিনি।

হাফিজের অধীনে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া সফরে পুরোপুরি ব্যর্থ হয় পাকিস্তান। শান মাসুদের নেতৃত্বে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৩-০ ব্যবধানে টেস্ট সিরিজ হারে তারা। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে শাহিন শাহ আফ্রিদির নেতৃত্বে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি ৪-১ ব্যবধানে হারে পাকিস্তান।

দলের দুই ব্যর্থ মিশন শেষে নতুন চেয়ারম্যান মহসিন নকভি সিদ্ধান্ত নেন বাবর-রিজওয়ানদের জন্য বিদেশি কোচ নিয়োগ দেওয়া হবে। এমন সিদ্ধান্তের প্রেক্ষিতেই কোচ ও ডিরেক্টরের পদ থেকে হাফিজকে সরানো হয়।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩০ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
সালাউদ্দিনের মন্তব্য নিয়ে যা বললেন কোচ ক্যাবরেরা
‘বিএনপি সাংগঠনিকভাবে দিনদিন দুর্বল হচ্ছে’
যতদিন পরপর আইব্রো-থ্রেডিং করানো নিরাপদ
X
Fresh