• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

নিউজিল্যান্ড সিরিজের জন্য নতুন কোচ পেলেন বাবর-রিজওয়ানরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ এপ্রিল ২০২৪, ১৬:৩৭
পাকিস্তান
ছবি- এপি

বিশ্বকাপের পর থেকে স্থায়ী কোনো কোচ নিয়োগ দিতে পারেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরে হাফিজের অধীনেও ভালো করতে পারেননি বাবররা। এবার ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজের আগে পাকিস্তান দলের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউসুফ ও রাজ্জাক।

আগামী ১৮ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজের জন্য ইউসুফকে হেড কোচ আর রাজ্জাককে সহকারী কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পিসিবি।

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে স্থায়ী কোচ নিয়োগের বিষয়ে আলোচনা চালিয়ে যাচ্ছে পিসিবি। বাবরদের কোচিংয়ের দায়িত্ব নিতে গ্যারি কারস্টেন ও জ্যাসন গিলেস্পির সঙ্গে কথাবার্তা চলছে।

এরই মধ্যে পাকিস্তানের টেস্ট দলের হেড কোচের দায়িত্ব নিতে সম্মতি প্রকাশ করেছেন গিলেস্পি। আর আইপিএলে ব্যস্ততার কারণে এখনো নিজের চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে পারেনি কারস্টেন। পিসিবির বিশ্বস্তসূত্রে এ তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া।

সূত্র বলছে, গিলেস্পি বেতন-ভাতা জনিত বেশকিছু শর্তসাপেক্ষে পাকিস্তান দলের কোচ হতে রাজি হয়েছেন। এছাড়া কিছুদিন পাকিস্তানে থেকে সবকিছু বুঝে তারপর স্থায়ীভাবে দায়িত্ব নেবেন বলেও শর্ত জুড়ে দিয়েছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর পাকিস্তান দলের দায়িত্ব নেবেন গিলেস্পি। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে কাজ শুরু করবেন সাবেক অস্ট্রেলিয়ান পেসার। আর সবকিছু ঠিক থাকলে নিউজিল্যান্ড সিরিজের পরই সাদা বলের কোচ হিসেবে দায়িত্ব নেবেন কারস্টেন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের
বিশ্বকাপের আগে নতুন কোচ পেল পাকিস্তান
সাকিবকে ছাড়াই জিম্বাবুয়ে সিরিজের দল ঘোষণা বিসিবির
সোনাইমুড়ীতে নতুন গ্যাস কূপের সন্ধান, আজ থেকে খনন শুরু
X
Fresh