• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

স্বাধীনতা দিবসে মাঠে নামবেন নান্নু-আকরাম-বাশাররা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মার্চ ২০২৪, ১৫:৩৭
বাংলাদেশ
ছবি-সংগৃহীত

আগামীকাল ২৬ মার্চ, বাংলাদেশের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। ১৯৭১ সালের এই দিনের প্রথম প্রহরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সর্বশক্তি দিয়ে হানাদার বাহিনীকে প্রতিরোধ ও চূড়ান্ত বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার ডাক দিয়েছিলেন। এরপর ৯ মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের পর বাংলাদেশ স্বাধীনতা অর্জন করে।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এদিন বাংলাদেশসহ পৃথিবীর নানান প্রান্তে ছড়িয়ে থাকা বাংলাদেশিরা নানান আয়োজনে দিবসটি উদযাপন করবেন। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। প্রতিবছরের ন্যায় এবারও সাবেক ক্রিকেটারদের নিয়ে একটি প্রীতি ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মঙ্গলবার (২৬ মার্চ) মহান দিনটিকে সামনে রেখে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ১০ ওভারের ক্রিকেট ম্যাচ আয়োজিত হবে। খেলা শুরু হবে সকাল সাড়ে ৯টায়।

এই ম্যাচের জন্য দুই দলের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। এতে দেশের সাবেক ক্রিকেটাররা বাংলাদেশ লাল ও সবুজ একাদশ নামে আলাদা দুই দলে ভাগ হয়ে লড়বেন।

লাল দল : নাইমুর রহমান দুর্জয়, আকরাম খান, হাবিবুল বাশার, মেহরাব হোসেন অপি, তুষার ইমরান, আব্দুর রাজ্জাক, হান্নান সরকার, ফয়সাল হোসেন ডিকেন্স, ডলার মাহমুদ, আনোয়ার হোসেন (উইকেটরক্ষক), জামাল উদ্দিন আহমেদ, তালহা জুবায়ের, আনোয়ার হোসেন মনির, হাসিবুল হোসেন শান্ত, মোহাম্মদ আলী।

সবুজ দল : জাভেদ ওমর বেলিম, শাহরিয়ার নাফিস, মিনহাজুল আবেদিন নান্নু, খালেদ মাসুদ পাইলট, রাজিন সালেহ, এহসানুল হক, সানোওয়ার হোসেন, মোহাম্মদ সেলিম (উইকেটরক্ষক), মোহাম্মদ রফিক, সজল চৌধুরী, মাহবুবুল আলম রবিন, রবিউল ইসলাম, নাজমুল হোসেন, সৈয়দ রাসেল, রকিবুল হাসান।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বাধীনতা দিবস জিমন্যাস্টিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন
‘মোস্তাফিজকে পুরো আইপিএল খেলতে দেওয়া উচিত’
‘দেশকে ভালোবাসতে হলে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে হবে’ 
মালয়েশিয়ায় স্বাধীনতা দিবস পালন
X
Fresh