• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

বড় পরাজয়ের পর যা বললেন শান্ত

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মার্চ ২০২৪, ১৪:৫৩
শান্ত
ছবি-সংগৃহীত

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে বড় ব্যবধানে পরাজয় দেখেছে বাংলাদেশ। সফরকারীদের ছুঁড়ে দেওয়া ৫১১ রানের পাহাড় সমান লক্ষ্যের জবাবে স্রেফ ১৮২ রানে গুঁটিয়ে গেছে স্বাগতিকদের ব্যাটিং লাইন-আপ। এতে সিলেট টেস্ট ৩২৮ রানে হেরেছে চণ্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা।

সিলেটে টেস্ট দুই ইনিংসেই ব্যাট হাতে ব্যর্থতার মোড়কে আবদ্ধ ছিল বাংলাদেশের ব্যাটিং লাইনআপ। দলের অভিজ্ঞ ক্রিকেটাররাই বেশি হতাশ ডুবিয়েছেন টাইগার সমর্থকদের। তবে এমন পরাজয়ের পরও লঙ্কান দুই সেঞ্চুরিয়ানকে কৃতিত্ব দিচ্ছেন টাইগার দলপতি শান্ত।

ম্যাচ শেষে ব্রডকাস্টকে দেওয়া সাক্ষাৎকারে নাজমুল হোসেন শান্তর দাবি, ধনাঞ্জয়া এবং কামিন্দু যেভাবে ব্যাটিং করেছে, তা দুর্দান্ত ছিল।

একই সঙ্গে বোলারদের প্রশংসাও করেছেন টপ-অর্ডার এই ব্যাটার। তার ভাষ্য, আমাদের বোলাররাও যেভাবে বোলিং করেছে, তা দুর্দান্ত ছিল। উইকেট ভালো ছিল।

শান্ত যোগ করেন, আমাদের নতুন বলের ব্যাটিংয়ের জন্য উন্নতি করতে হবে। পরের টেস্টের আগে অনেক কাজ করতে হবে, এটা নিয়ে। যখন চট্টগ্রামে যাব, পরিকল্পনা থাকবে তখন এবং আশা করি, আমরা আরও ভালো করব।

এদিকে ব্যাটারদের আসা-যাওয়ার মিছিলে নিজেদের দ্বিতীয় ইনিংসে একাই লড়াই করেছেন মুমিনুল হক। শেষ পর্যন্ত ৮৭ রানে অপরাজিত থেকেছেন সাবেক এই টেস্ট অধিনায়ক।

এ প্রসঙ্গে শান্তর মন্তব্য, তিনি (মুমিনুল) চাপের মধ্যে একটি অসাধারণ নক খেলেছেন এবং আশা করি সামনেও দলের জন্য এভাবেই ধারাবাহিকতা বজায় রাখবেন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে ২ বাংলাদেশি নিহত
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেপ্তার
বুলগেরিয়ার উৎসবে বাংলাদেশের ‘কাঠগোলাপ’
X
Fresh