• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আর্জেন্টিনায় নারী সাংবাদিককে ধর্ষণের অভিযোগে চার ফুটবলার আটক

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ মার্চ ২০২৪, ১৫:৫৮
আর্জেন্টিনা
ছবি-এপি

নারী সাংবাদিককে ধর্ষণের অভিযোগে আর্জেন্টিনার প্রিমিয়ার ডিভিশনের ক্লাব ভেলেজ সার্সফিল্ডের ৪ ফুটবলারকে আটক করেছে পুলিশ। চলতি মাসের শুরুর দিকে ২৪ বছর বয়সী এক ক্রীড়া সাংবাদিককে হোটেল কক্ষে ধর্ষণের অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।

এই তথ্য নিশ্চিত করে প্রতিবেদন প্রকাশ করেছে আর্জেন্টিনার গণমাধ্যমগুলো। প্রতিবেদন থেকে জানা গেছে, চার ফুটবলার হলেন উরুগুয়ের ৩৭ বছর বয়সী গোলকিপার সেবাস্টিয়ান সোসা। প্যারাগুয়ের ২৭ বছরের মিডফিল্ডার হোসে ফ্লোরেনটিন। আর্জেন্টিনার ২৭ বছরের ডিফেন্ডার ব্রাইয়ান কুফরে এবং ২১ বছরের স্ট্রাইকার আবিয়েল ওসোরিয়ো।

সোমবার (১৮ মার্চ) তাদের চারজনকে পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পুলিশ জানিয়েছে, আপাতত তাদের ৪৮ ঘণ্টার জন্য আটক করা হয়েছে। এরপর তাদের আদালতে পেশ করা হবে। বিচারক সিদ্ধান্ত নেবেন, তাদের গ্রেপ্তার করা হবে কি না। গোটা ঘটনাটি নিয়ে সব পক্ষের সঙ্গে কথা বলে পুলিশ তদন্ত শুরু করেছে।

অভিযোগকারী নারী সাংবাদিক পুলিশকে জানিয়েছেন, ২ মার্চ উত্তর আর্জেন্টিনায় ভেলেজের সঙ্গে অ্যাটলেটিকো টুকুমেনের একটি খেলা ছিল। গোলশূন্য সেই খেলা শেষের পর সোসা তাঁকে নিজের ঘরে ডাকেন।

সেখানে বাকি তিন ফুটবলারও অপেক্ষা করছিলেন বলে অভিযোগ। এসময় তারা সবাই মিলে মদ্যপান করেন। সাংবাদিক পান করে সামান্য অপ্রকৃতিস্থ হয়ে খাটে শুয়ে পড়েন। তখন বাকিরা তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

এই ঘটনা প্রকাশ হলে ক্লাবটি ওই চার ফুটবলারকেই সাসপেন্ড করেছে। তবে গোলকিপার সোসা এই অভিযোগ অস্বীকার করেছেন।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গত ৮ মার্চ তিনি লিখেছেন, যে কোনো মানুষের শরীর এবং যৌনতার অধিকারকে আমি শ্রদ্ধা করি। কখনোই কারো ওপর বলপ্রয়োগ করিনি। আশা করি আমি নিরপেক্ষ বিচার পাব।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহ আমানতে ৯০ হাজার ইউএই দিরহামসহ যাত্রী আটক
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
বিদ্যুৎ বিল দেওয়ার সামর্থ্য নেই বাফুফের, তাপদাহের মধ্যে মেয়েদের খেলা
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞায় টিআইবির উদ্বেগ 
X
Fresh