• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর কাছে বিচার চাইলেন আমির

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৫৪
আমির
ছবি-সংগৃহীত

পাকিস্তানে চলছে পিএসএলের নবম আসর। এরমধ্যেই মুলতানের ডেপুটি কমিশনারের বিরুদ্ধে আমিরের পরিবারের সদস্যরা হেনস্তার শিকার হয়েছে বলে জানা গেছে। এ অভিযোগে পাকিস্তানের পাঞ্জাবের নতুন মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজের কাছে বিচার চেয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আমির।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ করা পোস্টে আমির লিখেছেন, মুলতানের ডেপুটি কমিশনারের অগ্রহণযোগ্য ব্যবহারে বিস্মিত। তিনি আমার পরিবারের সঙ্গে দুর্ব্যবহার করেছেন, দাম্ভিকভাবে মাঠের মালিকানা দাবি করেছেন এবং ম্যাচের মধ্যে অন্যায়ভাবে আসন থেকে তাদের তুলে দিয়েছেন।

‘ক্ষমতার এই অপব্যবহার অসহ্য! ব্যবস্থা নেওয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। মরিয়ম নওয়াজ (নাম ট্যাগ করে) আশা করি আপনি ব্যবস্থা নেবেন।’

চলমান বিপিএলে করাচি কিংস ছেড়ে এবার কোয়েটা গ্লাডিয়টর্সে খেলছেন ৩১ বছর বয়সী আমির। ৪ ম্যাচে ৩ জয়ে মোট ৬ পয়েন্ট নিয়ে পিএসএল টেবিলের দুইয়ে তারা। এই চার ম্যাচেই খেলা আমির এ পর্যন্ত ৪ উইকেট পেয়েছেন।

চলতি বিপিএলে ফরচুন বরিশালের হয়ে খেলা কথা ছিল আমিরের। শেষ পর্যন্ত বরিশালের সঙ্গে চুক্তি বাতিল করে আইএল টি-টোয়েন্টি লিগে খেলেছেন এই পাকিস্তানি পেসার। এবার খেলছেন পিএসএল।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাত খুনের ১০ বছর : বিচার শেষ না হওয়ায় হতাশ স্বজনরা
ইডেনে রান উৎসব, রেকর্ডে ঠাসা ম্যাচে পাঞ্জাবের বিশ্বরেকর্ড
পাঞ্জাবকে রান বন্যায় ভাসালো কলকাতা
মুক্তিযোদ্ধার কুশপুত্তলিকা দাহ, মেয়রের বিচারের দাবি 
X
Fresh