• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

মুক্তিযোদ্ধার কুশপুত্তলিকা দাহ, মেয়রের বিচারের দাবি 

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ এপ্রিল ২০২৪, ২০:৪৬
মুক্তিযোদ্ধার কুশপুত্তলিকা দাহ, মেয়রের বিচারের দাবি 
ছবি : আরটিভি

লক্ষ্মীপুরের রায়পুরে বীর মুক্তিযোদ্ধা ডা. মো. মঞ্জুরুল আলমলের কুশপুত্তলিকা দাহ করার ঘটনায় মেয়রের বিচার চেয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে জেলা শহরের একটি চাইনিজ রেস্তোরায় রায়পুর পৌরসভার মেয়র রুবেল ভাটের বিরুদ্ধে এ সাংবাদ এ সম্মেলন করা হয়। এ অবমাননার ঘটনার জন্য প্রধানমন্ত্রীর কাছে সুবিচার চেয়েছেন বীর মুক্তিযোদ্ধা ডা. মো. মঞ্জুরুল আলমল।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মঞ্জুরুল আলমের ব্যবসায়িক অংশীদার সৈয়দ আহম্মদ, বীর মুক্তিযোদ্ধা তাজল ইসলাম, জাফর আহমেদ ভূঁইয়া ও মোকতার আহমেদ ভূঁইয়া।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মঞ্জুরুল আলম বলেন, ২০২২ সালে রায়পুর থানা মসজিদ সংলগ্ন আমি ও আমার অংশীদার যৌথভাবে একটি ৯ তলা ভবন নির্মাণের কাজ শুরু করি। শুরু থেকেই মেয়র রুবেল ভাট আমার কাছ থেকে ১০ লাখ টাকা চাঁদা চেয়ে আসছেন। কিন্তু আমি চাঁদা দেবো না বলে দিয়েছি। এরমধ্যেই পঞ্চম তলার কাজ সম্পন্ন হয়েছে। ষষ্ঠ তলার কাজ চলমান রয়েছে। গত ৪ মার্চ মেয়র রুবেল ভাটের লোকজন এসে আমাদের ভবনের সামনে রাউন্ড দেওয়াল ভেঙে দেয়। আমি এসে কারণ জানতে চাইলে তারা ১০ লাখ টাকা চাঁদা দাবি করে।

এ চাঁদা দাবির ঘটনায় আমি মেয়র রুবেল ভাটসহ ৬ জনের বিরুদ্ধে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রায়পুর আদালতে একটি মামলা দায়ের করি। এর জের ধরে আমার বিরুদ্ধে মানববন্ধন করা হয়েছে। মেয়রের লোকজন আমার কুশপুত্তলিকা দাহ ও ঝাড়ু মিছিল করেছে। আমি এ ঘটনায় সুষ্ঠু বিচার চাই। আমি প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মানবিক গুণাবলি অর্জন ছাড়া শিক্ষা মূল্যহীন: মেয়র আতিক
বস্তিবাসীদের নিয়ে মেয়রকে যা বললেন হিট অফিসার
টিকাদানের সক্ষমতা আরও বাড়াবে ডিএনসিসি : মেয়র আতিক 
কাটাখালী পৌরসভার মেয়র নির্বাচিত হলেন রিতু 
X
Fresh