• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

পাঞ্জাবকে রান বন্যায় ভাসালো কলকাতা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ এপ্রিল ২০২৪, ২২:০১
আইপিএল-২০২৪
ছবি- এপি

চলমান আইপিএলের ৪২তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে মাঠে নেমেছে পাঞ্জাব কিংস। ঘরের মাঠে আগে ব্যাট করতে পাঞ্জাব বোলাদের নিয়ে রীতিমতো ছেলে খেলা করেছে কলকাতার ব্যাটাররা। মারকুটে ব্যাটিংয়ে পাঞ্জাবকে পাহাড় সমান ২৬১ রানের লক্ষ্য দিয়েছে রাসেল-নারিনরা।

শুক্রবার (২৬ এপ্রিল) টস হেরে ব্যাটিংয়ে নেমে কলকাতাকে উড়ন্ত সূচনা এনে দেন সুনীল নারিন এবং ফিল সল্ট। দুজনের ব্যাটে ভর করে পাওয়ার প্লেতে ৭৬ রান তোলে দুইবারের চ্যাম্পিয়নরা। এদিন পাঞ্জাব বোলারদের উপর রীতিমতো তাণ্ডব চালান দুই ওপেনার।

নারিন ২৩ বলে এবং ২৫ বলে ফিফটি তুলে নেন সল্ট। দুজনের ব্যাট থেকে আসে ১৩৮ রান। ৩২ বলে ৭১ রান করে সাজঘরে ফেরেন নারিন। ১৩তম ওভারে স্যাম কারানের বলে বোল্ড আউট হন আরেক ওপেনার সল্ট। ৩৬ বলে ৭৫ রানের বিধ্বংসী ইনিংস খেলেন এই ইংলিশ ওপেনার।

রাসেলকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন ভেঙ্কাতিশ আইয়ার। তবে ইনিংস বড় করতে পারেননি রাসেল। ১২ বলে ২৪ রান করে আউট হন এই মারকুটে ব্যাটার। এরপর পিচে এসে ব্যাট চালাতে থাকেন শ্রেয়াস আইয়ার। ১০ বলে ২৮ রানের ক্যামিও ইনিংস খেলে সাজঘরে ফেরেন কলকাতা অধিনায়ক।

৪ বলে ৫ রান করে আউট হন রিঙ্কু সিং। রামানদ্বীপের ৩ বলে ৬ রান এবং ভেঙ্কাতিশ আইয়ারের ২৩ বলে ৩৯ রানে ভর করে ২৬১ রানের বড় পুঁজি পেয়েছে কলকাতা।

পাঞ্জাব কিংসের হয়ে দুই উইকেট শিকার করেন আর্শদ্বীপ সিং। এ ছাড়াও স্যাম কারান, হার্শাল প্যাটেল এবং রাহুল চাহার একটি করে উইকেট নেন।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘোড়াঘাটে ট্রান্সফরমার চোর চক্রের ৫ জন গ্রেপ্তার
কামিন্সের ব্যাটে ভর করে লড়াকু পুঁজি হায়দ্রাবাদের
টানা চার হারে হোয়াইটওয়াশের দ্বারপ্রান্তে টাইগ্রেসরা
মেজাজ হারানোর দিনে সাকিবের নতুন কীর্তি 
X
Fresh