• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

মোস্তাফিজের সবশেষ অবস্থা নিয়ে যা জানালেন লিটন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:০৫
ফিজ-লিটন
ছবি-সংগৃহীত

২৪ ঘণ্টার নিবিড় পর্যবেক্ষণে আছেন দলীয় অনুশীলনের সময় মাথায় চোট পাওয়া কুমিল্লা ভিক্টোরিয়ানসের পেসার মোস্তাফিজুর রহমান। রোববারই (১৮ ফেব্রুয়ারি) তাকে নিয়ে নানান শঙ্কা ছিল। তবে এখন আর ভয়ের কিছু নেই। স্ক্যান রিপোর্ট ভালো আসায় সব কিছু ঠিকঠাক বাঁ-হাতি এই পেসারের।

এদিকে সোমবার (১৯ ফেব্রুয়ারি) সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে দ্য ফিজ খেলতে পারছেন না, এটা অনুমিতই ছিল। এই ম্যাচে ফিজের পরিবর্তে মুশফিক হাসানকে একাদশে রেখেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

জানা গেছে, এখনও হাসপাতালেই আছেন টাইগারদের অটোচয়েজ এই পেসার।

এদিন টসের সময়ে কুমিল্লার অধিনায়ক লিটনের কাছে ফিজের সবশেষ অবস্থা জানতে চান ধারাভাষ্যকার আতাহার আলি খান। জবাবে লিটনের ভাষ্য, সে (ফিজ) ভালো আছে। এখনও হাসপাতালে আছে। আশা করছি, রাতে হোটেলে দলে যুক্ত হবে।

এর আগে, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথু ফোর্ডের স্ট্রেইট ড্রাইভে মাথায় বল লাগে দ্য ফিজের। মূলত বল করে ফেরার পথেই এই ঘটনা ঘটে।

পরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফিজিও এস এম জাহিদুল ইসলাম সজলের বরাত দিয়ে কুমিল্লা জানায়, আঘাতের পর তাৎক্ষণিকভাবে রক্ত পড়া থামাতে মোস্তাফিজের মাথায় ব্যান্ডেজ করা হয়। পরে দ্রুত ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে করা হয় সিটি স্ক্যান।

অন্যদিকে ফিজের কনকাশন নিয়ে বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরীর ভাষ্য, মোস্তাফিজের সিটি স্ক্যান রিপোর্ট ভালো। কোনো ইন্টারনাল ইনজুরি নেই। এক্সটারনাল ইনজুরি আছে। সেলাই লেগেছে পাঁচটার মতো। কিন্তু যেহেতু মাথার চোট, সে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবে।

দেবাশিষ যোগ করেন, খেলতে না পারার কিছু নেই। তবে বিষয়টা যেহেতু মাথার চোট… এমনিতে সাধারণত সেলাই থাকলে তো আমরা ৪ থেকে ৫ দিন (খেলতে) নিষেধ করি। সেটা এখন মূল বিষয় নয়। এখন মাথার চোটটা পার হলে সেটা দেখা যাবে। কনকাশনের ব্যাপারটা আগে ক্লিয়ার হোক, তারপর দেখব। আপাতত স্ক্যানটা ভালো, এটাই বড় কথা।

চলতি বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচে খেলেছেন মোস্তাফিজ। এবারের বিপিএলে এখন পর্যন্ত তার শিকার ১১ উইকেট। ৩২ রান খরচায় ৩ উইকেট চলতি বিপিএলে মোস্তাফিজের সেরা বোলিং।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজের নতুন নাম দিলো চেন্নাই
চেন্নাইয়ের হয়ে খেলা এবং ধোনিকে নিয়ে যা বললেন মোস্তাফিজ
‘জিম্বাবুয়ে সিরিজ নয়, চেন্নাইয়ের সঙ্গে থাকাটা ফিজের জন্য জরুরি’
রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ
X
Fresh