• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ

ক্রীড়া ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ এপ্রিল ২০২৪, ২২:২০

আইপিএলের ৩৯তম ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে মাত্র ৫৬ বলে সেঞ্চুরি করেছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। তার সেঞ্চুরিতে বড় সংগ্রহ পেয়েছে বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানের দল।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ৮টায় মাঠে নামে চেন্নাই ও লখনৌ।

এদিন টসে হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২১০ রান তুলে নেয় চেন্নাই। অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় দলের হয়ে সর্বোচ্চ অপরাজিত ১০৮ রান করেছেন।

ঘরের মাঠে টস হেরে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই মাত্র ১ রান করে সাজঘরে ফিরে যান আজিঙ্কা রাহানে। ড্যারেল মিচেল করেন ১০ বলে ১১ ও রবীন্দ্র জাদেজা করেন ১৯ বলে ১৭ রান। তবে রুতুরাজ একটা প্রান্তে ঠিকই তাণ্ডব চালিয়ে গেছেন। মাত্র ৫৬ বলে সেঞ্চুরি পূরণ করেন চেন্নাই অধিনায়ক। সবচেয়ে বড় তাণ্ডবটা চালান তিনি চতুর্থ উইকেটে শিভাম দুবেকে সঙ্গে নিয়ে। এই জুটিতে ৪৬ বলে ১০৪ রান যোগ করেন তারা।

ইনিংসের ২ বল বাকি থাকতে রানআউট হন ২২ বলে ফিফটি করা শিভাম দুবে। ২৭ বলে ৬৬ রানের টর্নেডো ইনিংসে ৩টি চারের সঙ্গে ৭টি ছক্কা হাঁকান এই বাঁহাতি ব্যাটার।
শেষ পর্যন্ত অপরাজিত থাকেন গায়কোয়াড়। ৬০ বলে ১০৮ রানের হার না মানা ইনিংসে ১২টি চার আর ৩টি ছক্কা হাঁকান চেন্নাই অধিনায়ক। মহেন্দ্র সিং ধোনি শেষ বলটা পেয়েবাউন্ডারি হাঁকিয়ে দলকে ২১০ রানে পৌঁছে দেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুম্বাইকে হারিয়ে প্লে-অফের পথে আরেক ধাপ এগোলো কলকাতা
‘হার্দিকের বিকল্প নেই’
শেষ ওভারের শ্বাসরুদ্ধকর ম্যাচে হায়দরাবাদের ১ রানের জয়
চেন্নাইয়ের হয়ে শেষটা রাঙানো হলো না মোস্তাফিজের
X
Fresh