Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

কোভিড আক্রান্ত ঋষব পন্থ

ঋষব পন্থ

ইংল্যান্ড সফররত ভারতীয় দলের উইকেট কিপার-ব্যাটসম্যান ঋষব পন্থ কোভিড পজিটিভ। ইংলিশদের বিপক্ষে আসন্ন সিরিজের দলে থাকা পন্থের কোভিড সংক্রমণের কারণে নেয়া হচ্ছে না প্রথম ম্যাচের ভেন্যু ডারহামে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের একটি সূত্র ইএসপিএন ক্রিকইনফোকে জানিয়েছেন, কোভিড শনাক্ত হবার কারণে আইসোলেশনে রাখা হয়েছে ঋষব পন্থকে। যে জন্য ডারহামে যাওয়া হচ্ছে না তার।

এদিকে ভারতীয় গণমাধ্যম থেকে জানানো হচ্ছে, প্রথমে যিনি কোভিড শনাক্ত হন তিনি অনেকটা সেরে উঠেছেন। অন্যজন এখনও অসুস্থ।

সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার পর ক্রিকেটারদের ছুটি দেয়া হয় নিজেদের মতো সময় কাটানোর।

এই সময়ে অনেকেই ইউরো কাপের ম্যাচ দেখতে উপস্থিত হন মাঠে। যেখানে ছিল গ্যালারি ভর্তি দর্শক। এমনও কথা ওঠে, অনেক করোনা আক্রান্ত দর্শকও ছিলেন মাঠে।

ঋষবের কোভিড আক্রান্ত হওয়া নিয়ে বিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট রাজিব সুকান্ত বলেছেন, “হ্যাঁ একজন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। তাকে গত আটদিন যাবত আইসোলেশনে রাখা হয়েছে। এমনকি তাকে টিম হোটেলেও রাখা হয়নি। তাই বাকিদের করোনা আক্রান্ত হওয়া নিয়ে উদ্বিগ্ন হবার কিছু নেই।”

আগামী ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিপক্ষে শুরু হবে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। তার আগে ২০ জুলাই রয়েছে প্রস্তুতি ম্যাচ।

এমআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS