• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফুটবলারদের ‘অনুরোধে’ জাতীয় দলের ক্যাম্প স্থগিত

আরটিভি নিউজ

  ১২ মে ২০২১, ১৩:৫৮
palestine football SALAH POGBA OZIL MUSLIM, Bangladesh Football Federation, RTV ONLINE
ফাইল ছবি

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বের ম্যাচ খেলার আগে বাংলাদেশ জাতীয় দলের ক্যাম্প শুরু হয়েছিল সোমবার। বুধবার তা স্থগিত করে ঈদের পরার শুরুর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

জাতীয় দলের ম্যানেজার মো. ইকবাল হোসেন আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘খেলোয়াড়রা অনেকেই অনুরোধ করেছেন। কেউ কেউ বাড়ি গিয়ে ঈদ করতে চাইছেন। কোচ এখনও কোয়ারেন্টিনে আছেন। ১৬ মে কোচের সঙ্গে খেলোয়াড়রাও যোগ দিবেন ক্যাম্পে। সব বিবেচনায় ওই দিন থেকেই ক্যাম্প শুরুর সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

আগামী জুনে আফগানিস্তান, ভারত ও ওমানের বিপক্ষে বাছাই পর্বের ম্যাচে অংশ নেবে বাংলাদেশ। ‘ই’ গ্রুপের ম্যাচ গুলো বসবে কাতারে।

প্রিমিয়ার লিগের দ্বিতীয় ধাপের ম্যাচ শেষ হবার আগেই ৩৩ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ফুটবল ফেডারেশরন (বাফুফে)।

ডাক পাওয়াদের নিয়ে অনুশীলন ক্যাম্প শুরুর পরিকল্পনা করা হয়। সোমবার থেকে খেলোয়াড়রা যোগ দিচ্ছিলেন। মঙ্গলবার ঈদের আগে লিগের শেষ ম্যাচ ছিল। বুধবার ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় ক্যাম্পে যোগ দেন দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। তবে আসার পর শুনেন ক্যাম্প হচ্ছে না। এসময় হতাশা প্রকাশ করেছেন সাইফ স্পোার্টিংয়ের এই তারকা।

এদিকে সোমবার রাতে ইংল্যান্ড থেকে দেশে এসেছেন কোচ জেমি ডে। ৫ দিনের কোয়ারেন্টিন করতে হচ্ছে তাকে। করোনা নেগেটিভ হলে ১৬ মে থেকে অনুশীলনে যোগ দেবেন বাংলাদেশের প্রধান কোচ।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদ্যুৎ বিল দেওয়ার সামর্থ্য নেই বাফুফের, তাপদাহের মধ্যে মেয়েদের খেলা
বেতন ছাড়াই ছুটিতে গেলেন সাবিনারা, যা বলছে ফিফা
একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ
পাপনকে প্রশংসায় ভাসালেন সালাউদ্দিন
X
Fresh