• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

পাপনকে প্রশংসায় ভাসালেন সালাউদ্দিন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ মার্চ ২০২৪, ১৯:৪৭
পাপন-সালাউদ্দিন
ছবি-সংগৃহীত

গত বছরের শেষ দিকে ওপেন হার্ট সাজার্রি করিয়েছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন। সেই ধকল কাটিয়ে প্রায় তিন মাস পর বাফুফে ভবনে গিয়েছিলেন তিনি। যেখানে বিসিবি সভাপতি এবং বর্তমান ক্রীড়া প্রতিমন্ত্রী নাজমুল হাসান পাপনকে প্রশংসায় ভাসিয়েছেন সালাউদ্দিন।

বুধবার (১৩ মার্চ) দুপুর ২টার দিনে ফেডারেশনে পৌঁছান বাফুফে সভাপতি। সভাপতির আগমন উপলক্ষ্যে নির্বাহী কমিটির তিন-চারজন কর্মকর্তাও এসেছিলেন। ঘণ্টাখানেক সভাপতির কক্ষে দাপ্তরিক আলাপ সেরে মিডিয়ার সামনে এসেছিলেন সালাউদ্দিন।

এ সময় পাপনের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করে সাংবাদিকরা। কারণ, সালাউদ্দিনের সঙ্গে দেখা করতে তার বাসায় গিয়েছিলেন বর্তমান ক্রীড়ামন্ত্রী। এ নিয়ে সালাউদ্দিন বলেন, আমাদের অনেক দিনের সম্পর্ক। আজ-কালের নয়। পারিবারিক সম্পর্ক।

সালাউদ্দিনের বাসায় সৌজন্য সাক্ষাতের পর পাপন বলছিলেন, দীর্ঘদিনের সম্পর্ক একদিনে নষ্ট হওয়ার নয়। আমি খেলোয়াড় সালাউদ্দিনের ভক্ত। তার খেলা দেখতেই মাঠে যেতেন।

২০২৩ সালের এপ্রিলে মিয়ানমারে নারী দল পাঠায়নি বাফুফে। সেই সময় বাফুফে সভাপতি ও বিসিবি সভাপতি তর্কে লিপ্ত হয়েছিলেন। এতে পুরো ক্রীড়াঙ্গনও কেঁপে উঠেছিল। এই বিষয়ে সালাউদ্দিন বলেন, যা হয়েছে সেটা সাম ফরেন ইনভলমেন্ট। এক জায়গার কথা আরেক জায়গায়। আমাদের মধ্যে কিছু হয়নি। হওয়ার স্কোপও (সুযোগ) নেই।

বিসিবি সভাপতি হলেও পাপন যুব ও ক্রীড়ামন্ত্রী হয়েছেন। ক্রীড়ামন্ত্রী হয়ে ফুটবলে জোর দেওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন তিনি। পাপনের মন্তব্য সম্পর্কে সালাউদ্দিন বলেন, ‘পাপন খুব শিক্ষিত ছেলে। ও যেটা বলেছে সেটা সঠিক। যেখানে ২১১ দেশ যুদ্ধ করে। যা অন্য কোনো খেলায় পাবেন না।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদ্যুৎ বিল দেওয়ার সামর্থ্য নেই বাফুফের, তাপদাহের মধ্যে মেয়েদের খেলা
‘দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করলেও বিএনপি করে না’
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
X
Fresh