• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফুটবলারদের করোনা নেগেটিভ, সোমবার শুরু ক্যাম্প

আরটিভি নিউজ

  ১৩ মার্চ ২০২১, ১৯:৩৭
bangladesh football, nepal, rtv online
ছবি- বাফুফে

নেপালে ত্রিদেশীয় টুর্নামেন্ট খেলতে যাওয়া সব ফুটবলারের করোনাভাইরাস পরীক্ষার মুখোমুখি হতে হয়েছিল। সুসংবাদ হচ্ছে প্রত্যেকেরই করোনা নেগেটিভ হয়েছে।

শনিবার রাজধানীর একটি হোটেলে ফুটবলারদের ক্যাম্প শুরু হয়েছে।

ডিফেন্ডার রহমত মিয়া বলেন, আমাদের লিগ চলছিল, সাত তারিখে লিগ শেষ হয়। আমার মনে হয় সবাই ফিট আছে। যারা খেলায় ছিলেন তারাই এখন জাতীয় দলে ডাক পেয়েছেন। হাতে আমাদের খুব কম সময় আছে, তাই আমাদের প্রস্তুতি থাকবে কীভাবে খেলবো।

তিনি আরও বলেন, ‘আসলে এবার যেহেতু কোচ খেলা দেখছে, নিজে মাঠে বসে। তারা সেহেতু ভালো জানবে কিভাবে দল করলে ভালো হবে। তারা যেভাবে দল গঠন করবেন সেটােই ভালো হবে। জাতীয় দলে না খেললেও ডাক পাওয়া বেশিরভাগ খেলোয়াড় বয়স ভিত্তিক দলগুলোতে খেলেছি। তাই আমি মনে করি না যে কোনও সমস্যা হবে।’

গেল বুধবার ২৪ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। দলের সঙ্গে কন্ডিশন ক্যাম্পে থাকছেন আরও ৬ অনূর্ধ্ব-২৩ ফুটবলার।

সোমবার থেকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুশীলন শুরু করবে লাল-সবুজরা। ১৮ মার্চ নেপালের উদ্দেশ্য ঢাকা ত্যাগ করবে জেমি ডের শিষ্যরা।

২৩ মার্চ নেপালের বিপক্ষে প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ। ২৫ মার্চ টুর্নামেন্টের অপর প্রতিপক্ষ কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে নামবে জামাল ভূঁইয়া নেতৃত্বাধীন দলটি। ২৯ মার্চ ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে টুর্নামেন্টটি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদ্যুৎ বিল দেওয়ার সামর্থ্য নেই বাফুফের, তাপদাহের মধ্যে মেয়েদের খেলা
বেতন ছাড়াই ছুটিতে গেলেন সাবিনারা, যা বলছে ফিফা
একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ
পাপনকে প্রশংসায় ভাসালেন সালাউদ্দিন
X
Fresh