logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

মোহামেডানকে শক্তিশালী করা অবশ্যই সম্ভব: জাহিদ হাসান 

jahid hasan, zahid hasan, Mohammedan Sporting Club
সাবেক ফুটবলার কায়সার হামিদ ও মোহামেডানের কর্মকর্তা আবু হাসান চৌধুরী প্রিন্সের সঙ্গে জাহিদ হাসান

দীর্ঘদিন পর নির্বাচন হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাবে। প্রথমবার ভোট দিতে এসেছিলেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান।

শনিবার রাজধানীর একটি হোটেলে বসেছিল ভোটের জমজমাট আয়োজন। নিজের পছন্দের পরিচালকদের নির্বাচিত করতে উপস্থিত হয়েছিল মোহামেডানের স্থায়ী কমিটির এই সদস্য।

জাহিদ হাসানের প্রত্যাশা নতুন কমিটির মাধ্যমে আলোর ফিরবে ঐতিহ্যবাহী দলটিতে।

‘অনেক দিন পর ক্লাবে ভোট হলো। প্রথম ব্যালটের মাধ্যমে পরিচালনা পর্ষদ নির্বাচিত হতে যাচ্ছে। আমি অবশ্যই যোগ্যদের ভোট দিয়েছি এবং আশা করি ভালো কমিটি হবে। যে কমিটির হাত ধরে মোহামেডান আবার জেগে উঠবে।’

ক্যাসিনোকাণ্ডের পর ইমেজ সংকটে পড়েছিল ক্লাবটি। হারানো ঐতিহ্য ফিরে না পেলেও শক্তিশালী অবস্থানে পৌঁছতে সক্ষম সাদাকালোরা এমটাই আশা জাহিদ হাসানের।

তিনি বলেন, ‘যে ঐতিহ্য হারিয়ে যায়, তা আর পাওয়া যায় না। কারও বাবা মারা গেলে তাকে কি আর ফিরে পাওয়া সম্ভব? তবে নতুন করে ক্লাবকে শক্তিশালী করা অবশ্যই সম্ভব। আশা করি নতুন কমিটি সেই লক্ষ্যেই কাজ করবে।’

আলোচিত নির্বাচনের আগেই জানা হয়ে গেছে সভাপতির নাম। ঐতিহ্যবাহী ক্লাবটির দায়িত্ব নিতে যাচ্ছেন সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) মো. আব্দুল মুবিন। সভাপতি পদে মনোনয়নপত্র নেওয়া অপর দুই প্রার্থী বিগত পরিচালনা পর্ষদের সভাপতি ওবায়দুল করিম ও সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ নির্ধারিত সময়ের মধ্যে মনোনয়নপত্র জমা দেননি। ফলে একক প্রার্থী হিসেবে প্রার্থী তালিকায় উঠে গেছে জেনারেল মুবিনের নাম। এদিন ১৬টি পরিচালক পদের বিপরীতে মনোনয়নপত্র জমা পড়েছে ২০টি।

ওয়াই

RTV Drama
RTVPLUS