logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ নভেম্বর ২০২০, ১২:৪৩
আপডেট : ০৬ নভেম্বর ২০২০, ১৪:০৭

নাম পরিবর্তন হচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের

The name is being, changed to Sylhet International, rtv news
ছবি সংগৃহীত
বাংলাদেশে যে সাতটি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম রয়েছে তার মধ্য সবচেয়ে দৃষ্টিনন্দন সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। গত কয়েক বছর ধরেই এর পাশে নির্মাণ হচ্ছে আরেক অপরূপ আউটার স্টেডিয়াম। যার অবকাঠামোগত কাজ এখন প্রায় শেষপর্যায়ে। শুধু মাঠে মাটি ফেলা ও ঘাস লাগানোর অপেক্ষা।

তবে এটি আর আউটার স্টেডিয়াম থাকছে না। নতুনভাবে এর নামকরণ করা হচ্ছে সিলেট গ্রাউন্ডস-২। শুধু তাই নয় এটিকে করা হবে আন্তর্জাতিক মানের। এরই মধ্যে আইসিসির কাছে অনুমতি চাওয়ার প্রক্রিয়াগুলো শুরু করেছে বিসিবি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল আরটিভি নিউজকে  বলেন, আমরা আউটার স্টেডিয়ামের কাজ শেষ করে এনেছি। তবে এটিকে আর আউটার স্টেডিয়াম বলা হবে না। এরই মধ্যে আমরা এটি সিলেট গ্রাউন্ড-২ নামকরণ করেছি।

আর এটি যেন আন্তর্জাতিক করা হয় সেটির জন্য আইসিসির কাছে অনুমোদন চাওয়ার প্রক্রিয়াগুলোও শুরু করেছি।’ শফিউল আলম নাদেল আরও জানান, সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম-১ এর নামে আসছে পরিবর্তন। সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের পরিবর্তে এটি হবে শুধু সিলেট ক্রিকেট স্টেডিয়াম। এরই মধ্যে নাম পরিবর্তনের আবেদন করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন নাদেল।

জেবি

RTVPLUS