• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

দুদিন সিলেটের যেসব এলাকায় ৫ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না

আরটিভি নিউজ

  ০২ মে ২০২৪, ১৯:২৯
ফাইল ছবি

সিলেটের বিভিন্ন এলাকায় পাঁচ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। শুক্রবার ও শনিবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ১১ কেভি লাইনের আওতাধীন ওই সব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (২ মে) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট–২ এর নির্বাহী প্রকৌশলী শামছ–ই–আরেফিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়েছে, শুক্রবার রাস্তা প্রশস্তকরণ, ড্রেন নির্মাণ ও বিদ্যুৎ বিতরণ লাইনের জরুরি মেরামত কাজের জন্য ১১ কেভি সোবহানীঘাট ফিডারের জেল রোড, চালিবন্দর, কাস্টঘর, বন্দরবাজার, সোবহানীঘাট, বিশ্বরোড, সবজিবাজার, মেন্দিবাগ, পৌরবিপনী মার্কেট ও এর আশপাশের এলাকা।

৩৩ কেভি উপশহর ফিডারের ১১ কেভি সেনপাড়া, সোবহানীঘাট, কুমারপাড়া, বোরহান উদ্দিন ফিডারের সেনপাড়া, শিবগঞ্জ, লাকড়িপাড়া, পুষ্পায়ন, মৌচাক, সাদিপুর, খরাদিপাড়া, জেল রোড, চালিবন্দর, কাস্টঘর, বন্দরবাজার, সোবহানীঘাট, বিশ্বরোড, সবজিবাজার, মেন্দিবাগ, পৌরবিপনী মার্কেট, কুমারপাড়া, ঝেরঝেরিপাড়া, যতরপুর, মীরাবাজার, মৌবন আ/এ, বোরহান উদ্দিন মাজার, শাহপরান থানা এলাকা, শাপলা বাগ, মীরাপাড়া, কল্যাণপুর, কুশিঘাট, সোনাপুর, মুক্তিরচক, নোয়াগাঁও, সাদিপুর, সাদাটিকর ও এর আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

গ্রাহকদের সাময়িক সমস্যার জন্য দুঃখ প্রকাশ করে নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুদিন সিলেটের যেসব এলাকায় ৫ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না
সিলেটে ‘হিটস্ট্রোকে’ যুবকের মৃত্যু
এসএসসিতে পাসের হারে সর্বনিম্ন সিলেট, কমেছে জিপিএ-৫
মধ্যরাতে ঝাড়ু হাতে সিলেটের রাস্তায় তামিম ইকবাল
X
Fresh