• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শুরু হতে যাচ্ছে টেক্সটাইল মার্চেন্ডাইজারদের ক্রিকেট টুর্নামেন্ট

আরটিভি নিউজ

  ০২ মে ২০২৪, ২১:০৯

টেক্সটাইল মার্চেন্ডাইজারদের বৃহৎ সংগঠন “মার্চেন্ডাইজারস এসোসিয়েশন অব প্রাইমএশিয়া- ম্যাপ” সংগঠনটির বয়স ১১ বছর। তবে এই প্রথম ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে বর্ষপূর্তি উদযাপন করছে সংগঠনটি। প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল মার্চেন্ডাইজারদের বৃহৎ সংগঠনটি তাদের টুর্নামেন্টের নাম দিয়েছে এমসিএল।

বুধবার (১ মে) ঢাকার একটি হোটেলে ১১তম প্রতিষ্ঠাবর্ষিকী পালনের পাশাপাশি টুর্নামেন্টের উদ্বোধন করেছে ম্যাপ। উৎসব মুখর আয়োজনে হয়েছে টুর্নামেন্টের লোগো উন্মোচন ও ক্রিকেটার নিলাম।

টুর্নামেন্টে মোট ১২টি দল অংশ নিচ্ছে। ১১মে থেকে টি-১০ ফরম্যাটের ছয়দিনের এই টুর্নামেন্ট হবে রাজধানীর আশিয়ান সিটির কাওলা মাঠে।

টুর্নামেন্টের ১২টি দল হলো, ম্যাপ ক্লাব ডি ফ্যাশননেস্তা, ম্যাপ স্পারটান্স, ম্যাপ টাইগার্স, ম্যাপ ওরিয়রস, ম্যাপ বিটিএল টাইটানস, ম্যাপ কিংস, ম্যাপ সুপারস্টারস, ম্যাপ ট্রিমস ভ্যালী ,ম্যাপ টুসিন ফেলকন, ম্যাপ রকারস, ম্যাপ ফাইটারস এবং ম্যাপ হান্টারস।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন পোশাক ব্র্যান্ড এইচ এম এন্ড এর বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউর রহমান, পোশাক ব্র্যান্ড জি- স্টার র এর বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শাফিউর রহমান, নিয়োগ প্রতিষ্ঠান টিজেএস সিইও আজম সাইফুল।

টুর্নামেন্টের জার্সি স্পন্সর দেশীয় ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান এমকেএস। প্রতিষ্ঠানের পক্ষ থেকে টুর্নামেন্টের শুভেচ্ছাদূত হিসেবে উপস্থিত ছিলেন ক্রিকেটার ইমরুল কায়েস।

এছাড়া স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধি, টুর্নামেন্টের উপদেষ্টা মন্ডলী, আহ্বায়ক কমিটি, সাংগঠনিক কমিটির সদস্য এবং সকল দলের মালিক এবং ম্য্যানেজাররাও উপস্থিত ছিলেন। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর মামটেক্স, কো -স্পন্সর জং লং ও অ্যাপারেল এক্স, ফুড পার্টনার ক্রিয়েটিং ডেনিম।

টেক্সটাইল মার্চেন্ডাইজারদের বৃহৎ সংগঠন “মার্চেন্ডাইজারস এসোসিয়েশন অব প্রাইমএশিয়া- ম্যাপ”

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাতিয়ায় শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন