• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

হাতিয়ায় শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

হাতিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩৪
ছবি : আরটিভি

নোয়াখালী হাতিয়ায় মাসব্যাপি শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলার উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকালে হাতিয়া দ্বীপ সরকারি কলেজ মাঠে এ খেলার উদ্বোধন করেন সংসদ সদস্য মোহাম্মদ আলী।

উপজেলা ছাত্রলীগ ৭৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এই খেলার আয়োজন করেন। এতে হাতিয়ার বিভিন্ন অঞ্চল থেকে ১৬ টি দল অংশগ্রহণ করছেন। উদ্বোধনী ম্যাচে পৌরসভা ক্রিকেট একাদশ ও ইয়াছিন আরাফাত স্পোর্টস একাডেমি খেলায় অংশগ্রহণ করেন। ১২ ওভার খেলায় পৌরসভা ক্রিকেট একাদশ ৯ উইকেটে জয় লাভ করে। প্রতিদিন সকালে ও বিকালে দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক সংসদ আয়েশা ফেরদাউস, হাতিয়া পৌর মেয়র কে এম ওবায়েদ উল্যা, উপজেলা ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্যা, জেলা পরিষদ সদস্য মহি উদ্দিন মুহিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক সাজেদ উদ্দিন ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ প্রায় ৫ শতাধিক দর্শক।

উদ্বোধন উপলক্ষে দ্বীপ কলেজ মাঠকে বর্ণিল ভাবে সাজানো হয়। বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে ব্যানার লাগিয়ে সুন্দর ভাবে তৈরি করা হয় গ্যালারী।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ মোহাম্মদ আলী বলেন, তরুণ সমাজকে ভালো কাজে উদ্বুদ্ধ করতে খেলাধুলার বিকল্প নাই। ছাত্রলীগ যে উদ্যোগ নিয়েছে তাদেরকে আমি সাধুবাদ জানায়। আমরা হাতিয়াতে শান্তি প্রতিষ্ঠার পাশাপাশি যে কোনো সামাজিক অনুষ্ঠানে আন্তরিক ভাবে সহযোগিতা করব।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিন বছর অনুপস্থিত, নিয়মিত বেতন তোলেন শিক্ষক
হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’
বঙ্গোপসাগরে কার্গো জাহাজডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক
দর্শনার্থীদের পদচারণায় মুখরিত হাতিয়ার কমলার দিঘি সমুদ্রসৈকত 
X
Fresh