Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

মাকে বিয়ে দিয়ে কান্নায় ভেঙে পড়ল কিশোরী (ভিডিও)

বিয়ে জীবনের অন্যতম বড় একটি সিদ্ধান্ত। যা কখনও সুখের হয়, আবার কখনও দুঃখের। কারও বিয়ের স্থায়ীত্ব হয় অনেক বছর, কারও আবার খুব অল্প সময়ের। বিয়ে ভাঙ্গার পেছনেও থাকে নানা কারণ। তবে দ্বিতীয় বিয়ে করার ঘটনা সাধারণত পুরুষদের ক্ষেত্রে বেশি দেখা যায়। যদিও নারীদের দ্বিতীয় বিয়ে নিয়ে পরিস্থিতি এখন পরিবর্তন হচ্ছে। সম্প্রতি ভারতে ৩৫ বছর বয়সী মাকে বিয়ের পিড়িতে বসিয়ে আলোড়ন তুলেছেন তারই মেয়ে মমি।

শুধু তাই নয়, নিজের মায়ের বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমেও পোস্ট দিয়েছেন মমি। মায়ের ১৫ বছরের বিবাহিত অসুখী জীবনের ইতি টানার কথাও জানান দেন তার পোস্টে। মাকে বিয়ের পিড়িতে বসাতে পেরে নিজেও আবেগাপ্লুত ও আনন্দিত বলে জানান এই সন্তান। তবে বিয়ের পরে বাবাকে গ্রহণ করার পর খুশিতে কেঁদে দেয় মমি। পরে মা এসে তাঁকে সান্তনা দেন।

মেয়েরা সাধারণত সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবি ও ভিডিও ব্যাপক আগ্রহের সাথে শেয়ার করে থাকে। কিন্তু নিজের মায়ের বিয়ের ছবি বা ভিডিও শেয়ার করেন এমন ঘটনা বিরল। সেই বিরল ঘটনা ঘটিয়ে অনন্য নজির সৃষ্টি করেছেন মমি। একটি অসুখী বিয়ে শেষ করার পর মায়ের দ্বিতীয় বিয়ে সম্পর্কে মমির হৃদয়বিদারক পোস্ট ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। মায়ের বিয়ে জুড়ে খুশির অন্ত ছিল না তার। শুরু থেকে শেষ পর্যন্ত মায়ের বিয়ের সবকিছু তদারকি করেছে সে, প্রতিনিয়ত খুঁটিনাটির ছবি তুলে টুইটারে হালনাগাদ জানিয়ে আবেগে ভাসিয়েছে সবাইকে।

মাকে ফের বিয়ের পিঁড়িতে দেখে নিজের ভালোলাগাটাও শেয়ার করেছেন তিনি। মায়ের এই বিয়েতে মেয়ের আবেগঘন পোস্ট আলোড়ন তুলেছে ইন্টারনেট দুনিয়ায়। ১৬ বছর পর পরিবারে বাবা হিসেবে কোনো পুরুষকে স্বাগত জানাতে পেরে খুশি মমি। নেট দুনিয়ায় টুইটের মাধ্যমে নতুন দম্পতির প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন অনেকে।

আরএ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS