• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দেশের বাজারে এলো স্যামসাং গ্যালাক্সি এস৯ প্লাস

তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ০৯ মার্চ ২০১৮, ১৮:০২

স্যামসাংয়ের সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৯ প্লাস বাংলাদেশের বাজারে এসেছে। আর মাত্র মাসখানেক পর থেকেই দেশের বাজার থেকে ক্রেতারা গ্যালাক্সি এস৯ এর আকর্ষণীয় ফিচার উপভোগ করতে পারবেন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় স্যামসাং মোবাইল বাংলাদেশ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) এক্সপো জোনে একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে স্যামসাং এর সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এস৯ প্লাস এর প্রি-অর্ডার ঘোষণা করে।

এস৯ প্লাস এর প্রি অর্ডার ৮ই মার্চ থেকে ২৮শে মার্চ, ২০১৮ পর্যন্ত চলবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ডট বাংলার ডোমেইন ফি এখন ৮০০ টাকা
--------------------------------------------------------

গ্যালাক্সি এস৯ প্লাস মিডনাইট ব্ল্যাক, কোরাল ব্লু, লাইলাক পারপল এই তিনটি রঙে পাওয়া যাবে। বাংলাদেশে গ্যালাক্সি এস৯ প্লাস এর দাম পড়বে ১,০৫,৯০০ টাকা। প্রি-অর্ডার অফারে গ্রাহকরা ৫,৯০০ টাকার ইএমআই এর মাধ্যমে স্মার্টফোনটি কিনতে পারবেন।

প্রি অর্ডার করার জন্য গ্রাহকদের www.preorders9plus.com অথবা www.grameenphone.com/shop ভিজিট করতে হবে। গ্যালাক্সি এস৯ প্লাস এর প্রি-অর্ডার এর মাধ্যমে গ্রাহকরা স্যামসাং এর পক্ষ থেকে পাবেন একটি ফ্রি কনভার্টেবল চার্জার এবং ১ বছরের ওয়ারেন্টিসহ স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা। এছাড়াও অফারে গ্রাহকরা পাবেন ৬ থেকে ৩৬ মাসের ইএমআই সুবিধা।

স্যামসাং এস৯ প্লাস অর্ডার করে গ্রামীণফোনের পক্ষ থেকে উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফার। প্রতিটি ক্রয়ের সাথে গ্রাহকরা পাবেন ১৪ দিন মেয়াদী ৯জিবি ফ্রি ইন্টারনেট ডাটা (৪.৫ জিবি ফোরজি এবং ৪.৫জিবি থ্রিজি)। প্রি-বুকিং অফার চলাকালীন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ৫% ক্যাশব্যাক পাবেন এবং ০১৭১১ সিরিজের একটি ফোরজি সিম কার্ড পাবেন জিপি চ্যানেলের মাধ্যমে।

আরও পড়ুন:

কেএইচ/ এমকে

মন্তব্য করুন

daraz
  • তথ্যপ্রযুক্তি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইফোনকে টপকে শীর্ষে স্যামসাং
মোবাইলে এক মাসে ১ লাখ ৩০ হাজার কোটি টাকা লেনদেন
মোবাইল ভেঙে ফেললেন বাবা, ফাঁস নিল মেয়ে
মোবাইল ব্যবহারে দেশে পুরুষদের পেছনে ফেলেছেন নারীরা
X
Fresh