• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

বাজারে এল শাওমির নতুন পোকো ফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ মার্চ ২০২৪, ১৪:৪৬
স্মার্টফোন
ছবি : সংগৃহীত

বাজারে এলো চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান শাওমির সাব ব্র্যান্ড পোকো সিরিজের নতুন ফোন পোকো সি৬১। ফোনটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারি সাপোর্ট রয়েছে। এতে একটি ৬.৭১ ইঞ্চির ডট ড্রপ ডিসপ্লে রয়েছে।

এ ছাড়াও ফোনটিতে ৯০ হার্জ রিফ্রেশ রেট এবং ১৮৯ হার্জ টাচ স্যাম্পলিং রেট রয়েছে। স্মার্টফোনটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভার্সনে পাওয়া যাচ্ছে।

এই স্মার্টফোনটি একটি বাজেট কেন্দ্রিক স্মার্টফোন। এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সাপোর্ট রয়েছে। এই ফোনের ডিজাইন প্রিমিয়াম। এতে রয়েছে গ্লাস ব্যাক ডিজাইন এবং রেডিয়েন্ট রিং ডিজাইন। ফোনটি দ্রুত ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

ফোনটির পুরুত্ব ৮.৩ মিলিমিটার। ওজন ১৯৩ গ্রাম। ফোনটির টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্জ। ফোনটি কর্নিং গরিলা গ্লাস ৩ সুরক্ষাসহ বাজারে পাওয়া যাবে। ফোনটিতে ৫০০ নিট পিক ব্রাইটনেস দেওয়া হয়েছে। ডিভাইসটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এ ছাড়াও ১০ ওয়াট ইনবক্স চার্জার দেওয়া হয়েছে। ফোনটিতে ইউএসবি টাইপ সি পোর্ট সংযোগ রয়েছে।

ফোনটিতে ডুয়াল ক্যামেরা সিস্টেম দেওয়া হয়েছে। ফোনটিতে একটি ৮ মেগাপিক্সেলের এআই ডুয়াল ক্যামেরা সেন্সর রয়েছে, যেখানে সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেন্সর রয়েছে। ফোনটিতে মিডিয়াটেক জি৩৬ সমর্থন দেওয়া হয়েছে। ফোনটি ১২ এনএম প্রসেস প্রযুক্তি সমর্থন করে।

মন্তব্য করুন

daraz
  • অন্যান্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক চার্জে ৯০০ কিলোমিটার চলবে শাওমির গাড়ি
স্মার্টফোনের মাধ্যমে জনগণের ওপর নজরদারি করছে সরকার : ফখরুল
ই-লাইসেন্সধারীদের জন্য সুসংবাদ
ফোল্ডিং আইফোন তৈরি করবে অ্যাপল
X
Fresh