logo
  • ঢাকা সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ২৮ জনের, আক্রান্ত ১ হাজার ৫৩২ জন, সুস্থ হয়েছেন ৪১৫ জন: স্বাস্থ্য অধিদপ্তর

অসহায় মালয়েশিয়া প্রবাসীদের পাশে কুমিল্লার ওহিদুর রহমান

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি
|  ০৪ এপ্রিল ২০২০, ১৭:০১
ohidur Rahman of Comilla helping helpless Malaysia expatriates
ছবি নিজস্ব

করোনাভাইরাস মোকাবিলায় মালয়েশিয়া সরকারের নেয়া চার সপ্তাহের লকডাউনে খাদ্য সংকটে পড়েছে প্রবাসী বাংলাদেশিরা। দেশজুড়ে চলা এ সংকট মেটাতে মালয়েশিয়ার বাংলাদেশ কমিউনিটির মধ্য থেকে ব্যক্তি উদ্যোগে বিভিন্ন স্থানে চলছে সহযোগিতা। এরই অংশ হিসেবে শনিবার বাংলাদেশি অধ্যুষিত কোতারায়ায় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন পরান ফুড প্রা. লি. এর সত্ত্বাধিকারী, বিশিষ্ট ব্যবসায়ী কুমিল্লার ওহিদুর রহমান। স্থানীয় সময় দুপুর ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলে এ ত্রাণ বিতরণ কার্যক্রম।

টেলিফোনে এই প্রতিবেদককে দেয়া এক মন্তব্যে ওহিদুর রহমান বলেন, দুর্দিনে মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকেরই দায়িত্ব। এখানে প্রবাসী বাংলাদেশিরা বেশ কষ্টে আছেন। একই সঙ্গে সামর্থ্যবান সকলকে যতটা পারা যায় সহযোগিতার হাত বাড়ানোর আহ্বান জানান কুমিল্লার প্রবাসী এই ব্যবসায়ী। 

ওহিদুর রহমান দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় বসবাস করে আসছেন। তিনি মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক, পরান ফুড প্রা: লি: ও ডব্লিউ হোটেলের সত্ত্বাধিকারী। দুর্দিনে অভুক্তদের পাশে দাঁড়ানোয় সাধারণ প্রবাসীদের পক্ষ থেকে অনেকেই তাকে ধন্যবাদ জানিয়েছেন।

এর আগে প্রবাসীদের সহযোগিতায় এগিয়ে আসেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক রেজাউল করিম রেজা, যুগ্ম-আহ্বায়ক হাজী জাকারিয়া, জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়ার সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম বাবুল ও মোহাম্মদ সেলিমসহ অনেকে। তারা কুয়ালালামপুরের বিভিন্ন স্থানে অসহায় প্রবাসীদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাবার, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩৬১০ ৬৯০১ ৪৮০
বিশ্ব ৫৪০৪৬৪৮ ২২৪৭২৫০ ৩৪৩৯৮২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • প্রবাস এর সর্বশেষ
  • প্রবাস এর পাঠক প্রিয়