Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

ব্রিটেনের স্থানীয় সরকার নির্বাচন, ১১ কাউন্সিলর মৌলভীবাজারের

ব্রিটেনের স্থানীয় সরকার নির্বাচন, ১১ কাউন্সিলর মৌলভীবাজারের

অনুষ্ঠিত হয়েছে ব্রিটেনের স্থানীয় সরকার নির্বাচন। এতে সিলেটের মৌলভীবাজার জেলার ১১ জন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। এর মধ্যে একই পরিবারের একাধিক সদস্যও নির্বাচিত হয়েছেন বলে জানা গেছে।বিজয়ীদের মধ্যে দম্পতিও রয়েছেন।

তারা হলেন, নিউহাম কাউন্সিল থেকে বর্তমান কাউন্সিলর মুজিবুর রহমান জসিম এবং একই বারার বেকটন ওয়ার্ড থেকে জসিমের স্ত্রী রহিমা রহমান। রহিমা তিনবারের সাবেক কাউন্সিলর। জসিম কুলাউড়ার সন্তান এবং মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।

বৃহস্পতিবার (৫ মে) অনুষ্ঠিত হয় যুক্তরাজ্যের স্থানীয় সরকার নির্বাচন। এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন রেকর্ড সংখ্যক বাংলাদেশি বংশোদ্ভূত প্রার্থী।

এ ছাড়াও যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, কার্ডিফ সিটি কাউন্সিল থেকে শহরের মুসলিম কোয়ার্টারের সালেহ আহমদ, লন্ডনের বার্কিং ও ডেগেনহাম কাউন্সিল থেকে সদর উপজেলার খ্যাতনামা শিশু সংগঠক মুহিবুল আলম চৌধুরী, ইজলিংটন কাউন্সিল থেকে সাবেক মেয়র সদর উপজেলার জিলানী চৌধুরী, রেডব্রিজ কাউন্সিল থেকে বর্তমান কাউন্সিলর রাজনগর উপজেলার পুস্পিতা গুপ্ত, হ্যান্সলো থেকে মুজিবুর রহমান জুন, কার্ডিফ থেকে জেসমিন চৌধুরী এবং সদর উপজেলার সাঈদা চৌধুরী, এছাড়া পুনর্নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য মো. ফিরুজের কন্যা বাবলিন মল্লিক।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS