• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

যে কৌশল অবলম্বন করলে হিল ছাড়াই লম্বা দেখাবে আপনাকে

আরটিভি নিউজ

  ১৯ ডিসেম্বর ২০২২, ১৭:২৯
যে কাজে হিল না পরেও লম্বা দেখাবে

হিল কেউ নিজের পছন্দ অনুযায়ী পরেন আবার কেউ পোশাকের সঙ্গে মানানসই বলে পরেন। কেউ পরেন নিজেকে লম্বা দেখানোর জন্য। অনেকের ভালো না লাগলেও উচ্চতায় লম্বা লাগবে এ ধারণা থেকে হিল পরেন। কিন্তু যারা উচ্চতায় খাটো হওয়ায় হিল পরেন তারা কিছু বিষয় খেয়াল রাখলে হিল ছাড়াই তাদের লম্বা দেখাবে।

স্ট্রাইপযুক্ত পোশাক : শার্ট অথবা অন্য যেকোন পোশাক নির্বাচনের ক্ষেত্রে চেষ্টা করুন উল্লম্ব স্ট্রাইপযুক্ত জামা কেনার। এই প্রকার পোশাকেও লম্বা দেখাবে।

হাই ওয়েস্ট জিন্স : আলমারিতে একটি নীল ও একটি কালো হাই ওয়েস্ট জিন্স কম-বেশি সবারই থাকে। আর এর সঙ্গে যদি আপনি একটি ক্রপ টপ পরেন তাহলে আপনাকে লম্বা দেখাবে। হাই ওয়েস্ট জিন্স পরলে সাধারণ জিনসের তুলনায় একটু লম্বা লাগবে।

টিশার্ট কিংবা শার্ট গুঁজে পরুন : প্রতিদিনের পোশাক নির্বাচনের ক্ষেত্রে জিন্সের সঙ্গে শার্ট কিংবা টিশার্ট পরতেই পছন্দ করেন অনেকে। একটু লম্বা দেখাতে চাইলে প্যান্টের ভেতর টিশার্টটি গুঁজে পরে দেখতে পারেন।

একরঙা পোশাক : নানা রঙের পোশাক না পরে পছন্দের একটি রঙের পোশাক নির্বাচন করুন। যাদের উচ্চতা কম তারা গাউন পরলে উচ্চতায় আরও ছোট লাগবে, এ ধারণাটা ভুল। একরঙের একটি গাউন পরে সঙ্গে একটি উঁচু করে খোপা বা পনিটেল করে নিলেই আপানাকে লম্বা দেখাবে।

উঁচুতে চুল বাঁধুন : পোশাক নির্বাচন শেষে এবার জেনে নিন চুল বাঁধার পরিবর্তন নিয়ে। সাধারণ উচ্চতার তুলনায় একটু উঁচুতে পনিটেল বা খোঁপা করুন। এটা আপনার পুরো সাজে অনেকটা উচ্চতা যোগ করবে।

জুতার রং নির্বাচন : এবার আসুন জুতার পরিবর্তনের বিষয়। আপনার সংগ্রহে একটি ন্যুড জুতা থাকলেই আর চিন্তা নেই। এ রঙের জুতা আপনার সাজে আলাদা মাত্রা যোগ করার পাশাপাশি আপনাকে লম্বা দেখাতেও সাহায্য করবে।

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিলিতে ঘনঘন লোডশেডিং, ভোগান্তিতে মানুষ
হিলিতে তীব্র গরমে বিপাকে নিম্ন আয়ের মানুষ
তীব্র গরমে হিলিতে বেড়েছে ডায়রিয়া রোগীর সংখ্যা
হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু
X
Fresh