• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষশাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

  ০৪ আগস্ট ২০২১, ২৩:৩১

৫ আগস্ট ২০২১/ ২১ শ্রাবণ ১৪২৮ বৃহস্পতিবার।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকার বৈদেশিক যোগাযোগে সাফল্য আসবে। গণমাধ্যমের কাজে সুযোগ পেতে পারেন। ছোট ভাই-বোনের বিবাহ শাদীর আলোচনায় হবে অগ্রগতি। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায় ভালো অর্ডার লাভের আশা। অনলাইনের বেচাকেনায় অগ্রগতি হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): বৃষ রাশির জাতক-জাতিকার দিনটি আর্থিকভাবে বলবান। আয় রোজগারের ক্ষেত্রে ক্ষুদ্র ব্যবসায়ীরা সাফল্য পাবেন। কিছু অর্থ সঞ্চয়ের সুযোগ আসবে। বকেয়া কোনো অর্থ পেতে পারেন। রেস্তোরা ও হোটেল ব্যবসায়ীদের আয় রোজগারের সুযোগ আসবে। বাণিজ্যিক আলোচনায় সফল হবেন।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যক্তি ও পারিবারিক জীবনে হয়ে উঠবে আনন্দময়। অসুস্থদের শারীরিক ও মানসিক অবস্থার উন্নতি হবে। কিছু পরিকল্পনা অন্যদের সঙ্গে ভাগাভাগি করাতে তারা আপনার কাজের প্রতি আগ্রহী হয়ে উঠবে।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): কর্কটের জাতক-জাতিকার দিনটি হবে ব্যয়বহুল। কর্মস্থলে ফিরে আসার সম্ভাবনা প্রবল। প্রবাসী ভাই-বোনের সাহায্য পাবেন। বিদেশ যাত্রায় হবে অগ্রগতি। অংশীদারি কাজের ক্ষেত্রে নতুন বিনিয়োগের প্রয়োজন। প্রবাসী কারো সাহায্য পেতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট): সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি হবে বন্ধু মিলনের। অনেকদিন পর বন্ধুদের সঙ্গে কথা বলতে ভালো লাগবে। বড় ভাই-বোনের শারীরিক অবস্থার উন্নতি হবে। বকেয়া কিছু বিল আদায় হতে চলেছে।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক-জাতিকার দিনটি হবে গুরুত্বপূর্ণ আলোচনার। নিজের প্রয়োজনীয় বিষয় নিয়ে প্রভাবশালী কারো সঙ্গে হতে পারে লেনদেনের কথা। রাজনৈতিক বিষয়ে জটিলতা দেখা দেবে। পিতার সঙ্গে অহেতুক বিরোধে জড়িয়ে যেতে পারেন। চাকরি সংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হতে চলেছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর): তুলা রাশির জাতক-জাতিকার দিনটি মানসিক ও আধ্যাত্মিক উন্নতির। দূরের যাত্রায় অবশ্যই সতর্ক থাকতে হবে। জীবিকার জন্য বিদেশ যাত্রার আলোচনায় হবে অগ্রগতি। শিক্ষক গুরুজনদের সান্নিধ্য ভালো লাগবে। ধর্মীয় কোনো আলোচনায় অংশ নিতে পারেন। প্রবাসী ভাই-বোনের সাহায্য লাভের আশা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি মানসিকভাবে ভালো যাবে। আজ অবশ্যই বেপরোয়া মনোভাব এড়িয়ে চলতে হবে। কারো সঙ্গে বিবাদে বা তর্কে যাওয়ার চেষ্টা হবে বোকামি। ঝুঁকিপূর্ণ কোনো বিনিয়োগ বা লেনদেনে আপনাকে হতে হবে সাবধান। জীবনের ঝুঁকি নিয়ে যাত্রা করাটা ঠিক নয়।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকার দিনটি সাংসারিক জীবনে সুখ শান্তি বৃদ্ধির। জীবন সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায়ীদের দিনটি আশানুরূপ আয় রোজগারের। সাংসারিক ক্ষেত্রে আত্মীয়স্বজনের সাহায্য পেতে চলেছেন।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি): মকর রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে। সকলের সান্নিধ্য ও সহায়তা আপনার সকল ক্লান্তি ও অবসাদকে দূর করে দেবে। বহু পরিশ্রমের প্রভাবে শরীর হতে পারে দুর্বল। কাজের লোক বা অধীনস্থ কর্মচারীদের সাহায্য পাবেন। মূল্যবান দ্রব্যাদি সামলে রাখতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক-জাতিকার প্রেম ভালোবাসা ও রোমান্সের জন্য দিনটি চমৎকার। সন্তানের সঙ্গে চলতে থাকা সকল বিরোধ দূর হয়ে যাবে। শিল্পী কলাকুশলী ও সৃজনশীল নির্মাতাদের দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকার দিনটি সকল দিক থেকেই প্রত্যাশা পূরণের। সন্তানের পড়াশোনা নিয়ে কোনো বড় সিদ্ধান্ত নিতে পারেন। আত্মীয়স্বজন ও পরিবার পরিজনের সাক্ষাৎ লাভের আশা। মায়ের সাহায্য লাভ। অমীমাংসিত স্থাবর সম্পত্তি বিভাজনের আলোচনা হবে।

এম

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৭ এপ্রিল)
সিলেটে ঝুম বৃষ্টি, স্বস্তি ফিরল নগরে 
রাজধানীতে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু 
ইডেনে রান উৎসব, রেকর্ডে ঠাসা ম্যাচে পাঞ্জাবের বিশ্বরেকর্ড
X
Fresh