logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১০ জানুয়ারি ২০২১, ০৯:৩৬
আপডেট : ১০ জানুয়ারি ২০২১, ১০:০৩

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি?

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি?
১০ জানুয়ারি ২০২১ রোজ রোববার, বাংলা ২৬ পৌষ ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): বাড়তি ব্যয়ের চাপে পড়ে কিছু টাকা অফিস থেকে ঋণ করতে হবে। গৃহের সদস্যদের চিকিৎসার জন্য ব্যয় করা জরুরি। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সিদ্ধান্তর অভাবে আপনি লাভ থেকে বঞ্চিত হতে পারেন। আত্মীয়দের কারো অপমৃত্যুর সংবাদ আপনাকে শোকাহত করবে। 
     
বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): ব্যবসায়ীক জীবনে নেয়া সিদ্ধান্ত ভুল প্রমাণিত হতে পারে। তাই প্রতিটি সিদ্ধান্ত নেয়ার সময় ভেবে নিন। জীবন সাথীর প্রতি বিশ্বাস ও আস্থার অভাব হলেই দেখা দেবে অশান্তি। সংসার জীবনে ছোট ছোট ভুল বুঝাবুঝিগুলোই বড় আকার ধারণ করতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): কর্মস্থলে সহকর্মীদের মনোভাব বুঝে কাজ না করতে পারলে দেখা দেবে শত্রুতা। অনেক সহকর্মীই দুর্নীতি করবে। আপনার ভালো না লাগলেও প্রতিবাদ করতে যাবেন না। অধীনস্থ কর্মচারী বা কাজের লোকের প্রতি এ বাজারে অন্ধবিশ্বাস করাটা হয়তো ভুল হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): সন্তানের শরীর স্বাস্থ্য বিষয়ে দুশ্চিন্তা না করে কোনও বিশেষজ্ঞের সাহায্য নিন। তার সাথে নমনীয় কমনীয় আচরণ করুন। অকারণে আপনার বকাঝকার ফল তার জীবনে বিরূপ প্রভাব ফেলতে পারে। প্রেমের ক্ষেত্রে সন্দেহ বাতিকতার কারণে আপনার প্রেম অঙ্কুরেই বিনষ্ট হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): সাংসারিক জীবনে ছোট খাটো সমস্যাগুলো সৃষ্টি হয় ভুল বুঝাবুঝি ও অবিশ্বাস থেকে। কুটিল আত্মীয় স্বজনের উপকার করলেও আপনার প্রয়োজনে তাদের পাশে পাওয়ার আশা বৃথা। মায়ের সাথে দেখা দেবে মনমালিন্য। তাতে আবার ইন্দন দেবে কোনও খালা-মামা।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): নিজের সৃজনশীলতার উপর পূর্ণ আস্থা বিশ্বাস থাকলেই আজ সফল হবেন। লজ্জা, ঘৃণা, ভয় থাকলে তা সফলতার পথের কাঁটা। কোনও কাজই ছোট নয়। আপনার উত্তম ব্যবহার ও যোগাযোগের ক্ষমতাকে কাজে লাগাতে চেষ্টা করুন। একবার না পারলে বারবার চেষ্টা করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : সঞ্চিত ভাণ্ডারে টান পড়তে পারে। বাড়তি কিছু রোজগারের চেষ্টায় দেখা দেবে রহস্যজনক বাঁধা। আত্মীয়-স্বজনদের থেকে নেয়া ধার পরিশোধ করার চাপ বাড়তে পারে। সকলের ব্যবহার দুঃসময়ে মনে রাখুন। সময় এলে তা সুদে আসলে ফিরিয়ে দিতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): নিজের মধ্যকার জড়তাই আজ আপনাকে ভোগাবে। সুযোগ আসলেও তা শুধু দূরদর্শিতার অভাবে কাজে লাগাতে হবেন ব্যর্থ। শারীরিক ও মানসিকভাবে নিজের মধ্যে গুঁটিয়ে থাকার কারণে সকলের দ্বারা ভুল বুঝাবুঝির শিকার হবেন। কর্মস্থলে অপদস্থ হওয়ার আশঙ্কা প্রবল।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আয়ের চেয়ে ব্যয় আজ বেশি থাকবে। ব্যবসা বাণিজ্যের প্রয়োজনে কিছু টাকা উৎকোচ প্রদান করতে হবে। প্রবাসীদের ভিসা সংক্রান্ত জটিলতায় দালালের দ্বারা প্রতারিত হওয়ার আশঙ্কা প্রবল। রহস্যজনকভাবে কিছু অর্থ হারিয়ে ফেলতে পারেন।   

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ আয় রোজগারের সরল পথ কোনও কাজে আসবে না। বক্র পথে আয় রোজগারে হবেন সফল। বড় ভাই-বোনের সঙ্গে সাংসারিক বিষয় নিয়ে ভুল বুঝাবুঝি দেখা দেবে। হতে পারে চরম মনমালিন্য। বন্ধুর সাথে দীর্ঘদিনের সম্পর্ক ঠুনকো কারণে ভেঙে যেতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কর্মস্থলে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার প্রাপ্য কোনও সুযোগ সুবিধা অন্য কেউ ভাগিয়ে নেয়ার চেষ্টায় রত। পদস্থ কর্মকর্তার রহস্যজনক আচরণে আপনি হতে পারেন সুবিধা বঞ্চিত। নিজের পরিশ্রম যোগ্য ও মেধার পাশাপাশি প্রয়োজন তৈলবাজী।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সরল পথে ভাগ্য উন্নতির চেষ্টায় যখন বাঁধা আসে তখন বক্রপথে ভাগ্য সহায় হয়। আজকের দিনটি তেমনই দিন। ধর্মীয় ও আধ্যাত্মিক কর্মকাণ্ড যেখানে কাজ করে না সেখানেই মানুষ অতীন্দ্রিয়র সাহায্য নেয়। আপনাকেও নিতে হতে পারে এমন কিছু সাহায্য।

আরও পড়ুন:

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি?

৮টি কাজ করলে বুঝবেন ছেলেটা প্রেমিক হিসেবে ভালো

শিশুর খাবারে এখনই সতর্ক হোন

করোনার জীবাণুনাশক স্প্রে আপনার শরীরে যে ক্ষতি করছে

সাত লক্ষণ বলবে সঙ্গী সৎ ও বিশ্বাসযোগ্য কিনা!

 

এসআর/এসএস

RTV Drama
RTVPLUS