logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল,
রাশিফল।
৫ ডিসেম্বর ২০২০ রোজ শনিবার বাংলা ২০ অগ্রহায়ণ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): প্রত্যাশিত সাফল্য দিয়েই দিনে শুরু হবে। পারিবারিক বিষয়ে অগ্রগতি ও মনোবাঞ্ছা পূরণের পথে এগিয়ে যাবেন। সকল প্রকার জড়তা ও আলস্য ঝেড়ে ফেলে সামনের দিকে এগিয়ে যেতে হবে। আত্মীয় বিরোধ কমিয়ে আনার চেষ্টায় সফল হবেন। অভিভাবকের সাহায্য ও আশীর্বাদ আপনার চলার পথের পাথেয়।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে) : প্রযুক্তি নির্ভর দুনিয়ায় নিজেকে এর সঙ্গে সংযুক্ত রাখতে হবে। সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের অনলাইন নির্ভর পেশার জন্য প্রস্তুতি নেওয়ার দিন। প্রতিবেশী ও ছোট ভাই বোনের জন্য কিছু করতে পারার সুযোগকে কাজে লাগাতে সফল হবেন। বিদেশ থেকে ভালো কোনো অর্ডার লাভের চেষ্টা সফল হবে।   

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আর্থিক বিষয়ে অগ্রগতি দিনটির মূল প্রতিপাদ্য। বকেয়া অর্থ আদায় ও সঞ্চয়ের চেষ্টায় সফলতা আসবেই। খাদ্য পানীয় ও হোটেল রেস্তোরা ব্যবসায়ীদের দিনটি বহু দিনের লোকসান কাটিয়ে ওঠার। কথা দিয়ে কথা রাখার অভ্যাস গড়ে তুলতে চেষ্টা করুন।  

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): আপনার মধ্যকার ভয় ও লজ্জাই আপনার জীবনের বড় অন্তরায়। সকল জড়তা ভেঙ্গে নিজেকে নতুন রূপে তুলে ধরার দিন। কর্মস্থল হোক বা ব্যবসা সব ক্ষেত্রেই নতুন করে চিন্তাভাবনা করতে হবে। আপনার রক্ষণশীল চিন্তাভাবনার কারণে আজ আপনি পিছিয়ে আছেন। চিন্তার পরিবর্তন ভাগ্য উত্থানে সহায় হবে।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): ভ্রমণের নিত্য নতুন পরিকল্পনা না করে আজকের দিনটিকে তা বাস্তবায়নের জন্য বেছে নিন। বিদেশ যাত্রা বা বৈদেশিক কাজ কর্মে আজ অগ্রগতি হবে। দৈনন্দিন চাহিদা পূরণে অতিরিক্ত অর্থ ব্যয় করতে হবে। প্রবাসীদের জীবনে বড় ধরনের পরিবর্তন আসবে। ট্রাভেল এজেন্সি ব্যবসায় সাফল্য লাভ। 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আজ একক ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। ঠিকাদারি কাজে বন্ধুর সহায়তায় নতুন কাজের সুযোগ আসবে। বড় ভাই বোনের সঙ্গে সম্পর্কের টানাপোড়ন কমাতে চেষ্টা করুন। চাকরিজীবীদের অতিরিক্ত আয় রোজগারের সুযোগ লাভ। বন্ধুদের বিবাহ শাদীর ঘটকালী করতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২অক্টোবর): সামাজিকভাবে সম্মানিত হওয়ার সুযোগ পাবেন। রাজনৈতিক ক্ষেত্রে প্রভাবশালী নেতার দ্বারা উপকৃত হওয়ার সময়। আপনাকে একটু তদবির করতে হবে। চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফল হতে পারবেন। নিজের মেধা ও দক্ষতা দিয়ে সকল ব্যবসাতেই আজ আপনার মনোবাঞ্ছা হবে পূরণ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): নিজের ভাগ্য নিজেই গড়তে পারার দিন। অনেকের অনেক ষড়যন্ত্রও আজ আপনার উন্নতিকে প্রতিহত করতে পারবে না। উচ্চ শিক্ষায় অভাবনীয় সফলতা আপনাকে বিদেশ যাত্রার ক্ষেত্রে সাহায্য করবে। বৈদেশিক ভাষা সংক্রান্ত পরীক্ষায় আজ আপনি সফল হবেন।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আইনগত জটিলতা বা মামলা মোকদ্দমার বিষয়ে আজ আপনাকে সতর্ক হতে হবে। কোনো প্রকার দাঙ্গা হাঙ্গামা বা ধ্বংসাত্মক কার্যকলাপ এর কারণে পুলিশি হয়রানির শিকার হতে পারেন। দেনা পাওনা নিয়ে বিরোধে না জড়িয়ে আপোষ রফা করাই বুদ্ধিমানের কাজ।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): পারিবারিক ও সাংসারিক জীবনে জীবন সাথীর অবদানকে অস্বীকার করা হবে বোকামি। ব্যবসায়ীক বিষয়ে আরো দক্ষতার সাথে নেতৃত্ব দিতে হবে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে অগ্রগতির আশা করতে পারেন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় চলতে থাকা বাধা কাটিয়ে ওঠার দিন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ আপনাকে সকল প্রকার শারীরিক ও মানসিক জটিলতা কাটিয়ে উঠতে হবে। কর্মস্থলে অধীনস্থ কর্মচারীদের উপর অধিক নির্ভরতার কারণে ঝামেলা দেখা দেবে। অনৈতিক চিন্তা ভাবনা ও সম্পর্ক আপনার সম্মান মর্যাদার হানি করতে পারে। গোপন শত্রুর কারণে হঠাৎ বদলির মতো ঘটনা ঘটবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): আপনার সৃজনশীলতাকে পরিপূর্ণ ভাবে কাজে লাগাতে পারলে আজ আপনি সম্মানিত হতে পারবেন। দীর্ঘদিনের চলচ্চিত্র বা গণমাধ্যমে কাজ করার স্বপ্ন পূরণ হতে চলেছে। সন্তানের শিল্পকলায় সাফল্য আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি করবে। অনৈতিক প্রেম ভালোবাসা আপনার ক্ষতি করবে বেশি।

এম

RTV Drama
RTVPLUS