Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮

বন্ধুকে বেঁধে চোখের সামনেই তরুণীকে দলবেঁধে ধর্ষণ, ছবি তুলে ব্ল্যাকমেইল!

বন্ধুকে বেঁধে চোখের সামনেই তরুণীকে দলবেঁধে ধর্ষণ, ছবি তুলে ব্ল্যাকমেইল!
প্রতীকী ছবি

পুরুষ বন্ধুকে বেঁধে রেখে তার সামনেই ২১ বছরের তরুণীকে ধর্ষণ করেছে তিনজন। কেবল ধর্ষণ করেই ক্ষান্ত ছিলেন না তারা, তরুণীর নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তরুণীকে ব্ল্যাকমেইলও করছিল একজন। ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশ রাজ্যের পূর্ব গোদাবরী জেলায়।

রোববার (১৬ মে) আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা গেছে এ তথ্য। প্রতিবেদন থেকে জানা গেছে, অভিযুক্তরা এখনো গ্রেপ্তার হয়নি। তবে তাদের গ্রেপ্তারের জন্য বিশেষ তদন্তকারী দল করা হচ্ছে বলে জানিয়েছেন অমলাপুরমের ডিএসপি ওয়াই এম রেড্ডি।

পুলিশ জানিয়েছে, সপ্তাহ দু’য়েক আগে কোমারাগিরিপটনাম কাদাদারির কাছে সমুদ্র সৈকতে যান তরুণী। তার সঙ্গে পুরুষ বন্ধু ছিলেন। সেখানেই অভিযুক্ত তিনজন ঘিরে ধরে তাদের। তরুণীর বন্ধুরা প্রতিবাদ করলে তাদের ওপর চড়াও হয় অভিযুক্তরা। অনেক মারধর করেন। পরে তরুণীর পুরুষ বন্ধুকে বেঁধে তার সামনেই তরুণীকে দল বেঁধে ধর্ষণ করে ওই তিনজন। এ সময় তরুণীর নগ্ন ছবি ক্যামেরাবন্দিও করেন অভিযুক্তরা।

জানা গেছে, ওই তরুণী আত্মসম্মানের ভয়ে এতদিন মুখ খুলেনি। সম্প্রতি অভিযুক্তদের একজন ফোন নম্বর সংগ্রহ করে কুপ্রস্তাব দিতে থাকেন। কুপ্রস্তাবে রাজি না হলে নগ্ন ছবিগুলো ছড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়। এ হেনস্থা সহ্য করতে না পেরে পরিবারকে বিষয়টি খুলে বলে পুলিশের দ্বারস্থ হয় তারা।

পুলিশ এ ঘটনায় অজ্ঞাত তিনজনের নামে মামলা নিয়েছে। আর ওই তরুণীকে মেডিকেল পরীক্ষার জন্য পাঠিয়েছে। অভিযুক্তরা শিগগিরই ধরা পড়বে বলে জানিয়েছেন অমলাপুরমের ডিএসপি ওয়াই মাধব রেড্ডি।

এসআর/

RTV Drama
RTVPLUS