Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

ফেসবুকে পরিচয়, বিয়ের কথা বলে ধর্ষণ করলো ২৫ জন!

ফেসবুক বান্ধবীকে পালাক্রমে ধর্ষণ করলো ২৫ জন!
ফেসবুক বান্ধবীকে পালাক্রমে ধর্ষণ করলো ২৫ জন!

ফেসবুকের মাধ্যমে পরিচয় হওয়া এক বান্ধবীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে ২৫ জনের বিরুদ্ধে। ভারতের দিল্লিতে এক নারীকে গত ৩ মে দলবেঁধে ধর্ষণ করা হয়। ধর্ষণের শিকার নারী ঘটনার ৯ দিন পর থানায় ধর্ষণের অভিযোগ করেন। রোববার (১৬ মে) আনন্দবাজার পত্রিকার একটি প্রতিবেদন থেকে জানা গেছে এ তথ্য।

জানা গেছে, ওই নারী ৪ বছর ধরে দিল্লিতে পরিচারিকার কাজ করেন। সেখানেই থাকেন। চলতি বছরের জানুয়ারিতে ফেসবুকে সাগর নামের এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় তার। পরে ফোন নম্বর দেয়া-নেয়া হয়। সাগর বেশ কিছুদিন পর ওই নারীকে বিয়ের প্রস্তাব দেন ও তার পরিবারের সঙ্গে পরিচয় করানোর কথা বলেন। এরপর ৩ মে নারীকে হোদলে ডাকেন। সেখানে আগে থেকেই সাগরের ভাই ও বন্ধুরা মদের আসর বসিয়েছিল। তারপর তারা সকলে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে।

আরও জানা গেছে, ওই নারীকে পরদিন আকাশ নামের এক ব্যবসায়ীর কাছে নেয়া হয়। সেখানেও ৫ জন ধর্ষণ করে। বারবার যৌন নির্যাতনের ফলে ওই নারীর অবস্থার অবনতি হলে ৫ অভিযুক্ত তাকে দরপুর সীমান্তের নিকট ফেলে দিয়ে পালিয়ে যান।

গত ১২ মে ধর্ষণের শিকার ওই নারী থানায় অভিযোগ করেন। দেরিতে অভিযোগ করার কারণ হিসেবে তিনি জানিয়েছেন যে, শারীরিকভাবে অসুস্থ থাকায় অভিযোগ করতে দেরি হয়েছে তার। তবে হাসানপুর থানার এসএইচও রাজেশ জানিয়েছেন, শুক্রবার অভিযুক্ত সাগরকে গ্রেপ্তার করেছে তারা এবং বাকিদের গ্রেপ্তার চেষ্টা চলছে।

এসআর/পি

RTV Drama
RTVPLUS