logo
  • ঢাকা শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

পাকিস্তানে বিমানবন্দরে বন্দুকধারীদের হামলায় নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক
|  ০৩ জুলাই ২০১৯, ১৩:৫৫
পাকিস্তান বিমানবন্দরে হামলা
ছবি: সংগৃহীত
পাকিস্তানের একটি আন্তর্জাতিক বিমানবন্দরে বন্দুকধারীদের হামলার ঘটনায় দুজন নিহত হয়েছে। পুলিশ ও স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, বুধবার পাকিস্তানের উত্তর-পূর্বাঞ্চলীয় লাহোর শহরের একটি বিমানবন্দরে হামলা চালিয়েছে দুজন বন্দুকধারী। খবর বার্তা সংস্থা আনাদোলুর।

প্রাথমিক খবরে বলা হয়েছে, লাহোরের আল্লামা ইকবাল আন্তর্জাতিক বিমানবন্দরে ওই হামলা চালানো হয়েছে। এর মধ্য দিয়ে বিমানবন্দরের নিরাপত্তার ফাঁক স্পষ্ট হয়ে উঠেছে।

জানা গেছে, আল্লামা ইকবাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে একটি ট্যাক্সি এসে দাঁড়ায়। ওই ট্যাক্সি থেকে কালো কাপড় মুখ ঢাকা অবস্থায় দুজন বন্দুকধারী নামেন। তারা বিমানবন্দর লক্ষ্য করে নির্বিচারে গুলি চালাতে শুরু করে। এ ঘটনায় তিনজন যাত্রী গুলিবিদ্ধ হন।

রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তারা। এসময় বিমানবন্দরেই মারা যান দুজন যাত্রী। আশঙ্কাজনক অবস্থায় আরেক যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের বরাত দিয়ে পাকিস্তানের দুনিয়া নিউজ জানিয়েছে, নিহতদের মধ্যে একজন সৌদি আরব থেকে ওমরাহ হজ পালন করে দেশে ফেরেন। কয়েক বছর আগে তিনি বিরোধী গ্রুপের একজন গ্যাংস্টারকে হত্যা করেছিলেন বলে অভিযোগ রয়েছে।

শহরের দুটি গ্যাং বেশ কয়েক বছর ধরেই সহিংস হামলা চালাচ্ছে। এসব ঘটনায় উভয় পক্ষেরই বেশ কয়েকজন সদস্য নিহত হয়েছে।

এদিকে ঘটনার এক ভিডিওতে দেখা গেছে, যাত্রীরা ভয়ে ছোটাছুটি করছেন এবং বিমানবন্দরের বিভিন্ন সিটের পেছনে আশ্রয় নিচ্ছেন। অন্যদিকে এমন হামলার পর বিমানবন্দরের নিরাপত্তা বাহিনী এ ঘটনার তদন্তের আহ্বান জানিয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়