Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

সে'ক্স ডলকে বিয়ে করা সেই বডিবিল্ডার এখন প্রেমিকা খুঁজছেন!

Bodybuilder who wed two sex dolls is now open to dating humans
সংগৃহীত

হয়তো তিনি এমন একটা সম্পর্কে জড়াতে চেয়েছিলেন যেখানে তার মুখ ‘পুড়বে’ না। তাই সেক্স ডলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে তাকে বিয়ে পর্যন্ত করেছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত টেকেনি সেই সংসার! কাজাকিস্তানের ওই বডিবিল্ডার বলছেন, তিনি এখন মানুষের সঙ্গে প্রেম করতে রাজি আছেন। খবর নিউইয়র্ক পোস্টের।

ইউরি টোলোচকো নামের ওই বডিবিল্ডার যুক্তরাজ্য ভিত্তিক ফুবার রেডিও’র ‘দ্য ডেটিং শো’তে নিজের এমন আক্ষাঙ্খার কথা জানান। তবে তিনি একটি শর্তও জুড়ে দিয়েছেন। তার প্রেমিকাকে সিলিকনের সোলমেটদের মতোই হতে হবে।

আট মাস প্রেম করার পর গত নভেম্বরে নিজের সেক্সডল মারর্গোকে বিয়ে করেছিলেন ইউরি। তিনি বলেন, আগে প্রায় সাত বছর ধরে আমি একটি সম্পর্কে ছিলাম। আত্মস্বীকৃত ‘প্যানসেক্সুয়াল’ ইউরি ‘ইমেজ’ থেকে শুরু করে ‘সোল’ সবকিছুকেই ভালোবাসতে পারেন।

এই বডিবিল্ডার বলেন, এটা আমার জন্য দারুণ এবং গুরুত্বপূর্ণ এবং ভবিষ্যতে আমি হয়তো একজন সত্যিকারের মানুষ পাবো। কিন্তু সেই নারী বা পুরুষকে অবশ্যই আমার ডলকে পছন্দ করতে হবে।

এদিকে মার্গোকে ডিভোর্স দেয়ার কারণও জানিয়েছেন ইউরি। ইউরি জানান, তার নতুন দুই সঙ্গী লুনা এবং লোলাকে কাছে পেতেই মার্গোকে ডিভোর্স দিয়েছেন তিনি। এমনকি মার্গোর সঙ্গে ‘বিবাহিত’ থাকাবস্থায় একটি সুপারমার্কেটে একটি মুরগির সঙ্গে প্রেমে জড়ানোর কথাও স্বীকার করেন ইউরি।

RTV Drama
RTVPLUS