• ঢাকা রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
logo

বিয়ে করতে বলায় প্রেমিকাকে হত্যা করে প্রেমিক, অতঃপর...

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ মে ২০২৪, ১৩:০৫
বিয়ে করতে বলায় প্রেমিকাকে হত্যা করে প্রেমিক, অতঃপর...
ছবি : আরটিভি

নরসিংদীর মাধবদীতে প্রেমিকাকে হত্যার দায়ে দীন ইসলাম নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ১০ হাজার টাকা অর্থদণ্ডসহ অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয় তাকে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) নরসিংদীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শামীমা পারভীন এ রায় দেন।

মামলার বরাতে জানা যায়, নিহত খাদিজা বেগম মাধবদীর একটি কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। স্বামী সন্তান না থাকায় খাদিজা বেগম মাধবদী এলাকায় ভাড়া বাসায় একাই বসবাস করতেন। কাজের সুবাদে দীন ইসলাম নামে এক শ্রমিকের সঙ্গে তার পরিচয় হয়। এক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে খাদিজার বাসায় যাতায়াত শুরু করেন দ্বীন ইসলাম। এরইমধ্যে খাদিজা বিয়ের জন্য দ্বীন ইসলামকে চাপ দিলে তিনি বিয়ে করতে অস্বীকৃতি জানান। এ নিয়ে উভয়ের মধ্যে মতবিভেদ দেখা দিলে ২০১৮ সালের ১৩ মে খাদিজার বাসায় তাকে হত্যা করেন প্রেমিক দ্বীন ইসলাম।

বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট অলিউল্লাহ।

তিনি জানান, নিহত খাদিজার বিয়ের কিছুদিন পরই তার বিচ্ছেদ হয়ে যায়। কাজের সুবাদে মাধবদী থাকতেন তিনি। পরে দীন ইসলামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। তারা একসঙ্গে থাকা শুরু করেন। বিয়ের জন্য চাপ দিলেই বিপত্তি দেখা দেয়।

তিনি আরও জানান, ২০১৮ সালের ১৩ মে বাসায় এসে খাদিজাকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ফেলে পালিয়ে যান দীন। ১২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় অভিযুক্ত দ্বীন ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকা নিয়ে দ্বন্দ্বে ‘বিশেষ অঙ্গ’ হারান দুই বন্ধু, একজনের মৃত্যু
প্রেমিকা নিয়ে দ্বন্দ্ব, দাওয়াতে ডেকে বন্ধুর ‘বিশেষ অঙ্গ’ কর্তন
প্রেমিকের সঙ্গে ঘর ছাড়লেন মা, লজ্জায় মেয়ের আত্মহত্যা
তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা