• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

সে'ক্স ডলকে বিয়ে করা সেই বডিবিল্ডার এখন প্রেমিকা খুঁজছেন!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০১ জুন ২০২১, ২০:২৮
Bodybuilder who wed two sex dolls is now open to dating humans
সংগৃহীত

হয়তো তিনি এমন একটা সম্পর্কে জড়াতে চেয়েছিলেন যেখানে তার মুখ ‘পুড়বে’ না। তাই সেক্স ডলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে তাকে বিয়ে পর্যন্ত করেছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত টেকেনি সেই সংসার! কাজাকিস্তানের ওই বডিবিল্ডার বলছেন, তিনি এখন মানুষের সঙ্গে প্রেম করতে রাজি আছেন। খবর নিউইয়র্ক পোস্টের।

ইউরি টোলোচকো নামের ওই বডিবিল্ডার যুক্তরাজ্য ভিত্তিক ফুবার রেডিও’র ‘দ্য ডেটিং শো’তে নিজের এমন আক্ষাঙ্খার কথা জানান। তবে তিনি একটি শর্তও জুড়ে দিয়েছেন। তার প্রেমিকাকে সিলিকনের সোলমেটদের মতোই হতে হবে।

আট মাস প্রেম করার পর গত নভেম্বরে নিজের সেক্সডল মারর্গোকে বিয়ে করেছিলেন ইউরি। তিনি বলেন, আগে প্রায় সাত বছর ধরে আমি একটি সম্পর্কে ছিলাম। আত্মস্বীকৃত ‘প্যানসেক্সুয়াল’ ইউরি ‘ইমেজ’ থেকে শুরু করে ‘সোল’ সবকিছুকেই ভালোবাসতে পারেন।

এই বডিবিল্ডার বলেন, এটা আমার জন্য দারুণ এবং গুরুত্বপূর্ণ এবং ভবিষ্যতে আমি হয়তো একজন সত্যিকারের মানুষ পাবো। কিন্তু সেই নারী বা পুরুষকে অবশ্যই আমার ডলকে পছন্দ করতে হবে।

এদিকে মার্গোকে ডিভোর্স দেয়ার কারণও জানিয়েছেন ইউরি। ইউরি জানান, তার নতুন দুই সঙ্গী লুনা এবং লোলাকে কাছে পেতেই মার্গোকে ডিভোর্স দিয়েছেন তিনি। এমনকি মার্গোর সঙ্গে ‘বিবাহিত’ থাকাবস্থায় একটি সুপারমার্কেটে একটি মুরগির সঙ্গে প্রেমে জড়ানোর কথাও স্বীকার করেন ইউরি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকার অশ্লীল ছবি ফেসবুকে ছড়ালেন প্রেমিক, এলাকাবাসীর প্রতিবাদ
বিয়ে করতে বলায় প্রেমিকাকে হত্যা করে প্রেমিক, অতঃপর...
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
X
Fresh