logo
  • ঢাকা বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৪২ জন, আক্রান্ত ২৯৯৫ জন, সুস্থ হয়েছেন ১১১৭ জন: স্বাস্থ্য অধিদপ্তর

বিয়ে নিয়ে মুখ খুললেন মোনালি

বিনোদন ডেস্ক
|  ১১ জুলাই ২০২০, ২২:৫৭ | আপডেট : ১১ জুলাই ২০২০, ২৩:৪৭
Monali opened her mouth about marriage
ছবি সংগৃহীত
জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর গোপনে তিন বছর আগে বিয়ে করেছিলেন। গায়িকার স্বামী মাইক পেশায় ব্যবসায়ী। সুইজারল্যান্ডে হোটেলের ব্যবসা তার। বিয়ের খবর জানাজানি হতেই গায়িকা নাকি অর্থের লোভে বিয়ে করেছেন ট্রোলড হতে থাকেন।

অবশেষে এ নিয়ে মুখ খুললেন মোনালি ঠাকুর। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘এই গোল্ড ডিগার কিন্তু সফল ব্যবসায়ীটির থেকে বেশিই রোজগার করেন।’  বাস্তবিক জীবনে তার আয় যে মাইকের থেকে বেশি সেকথাই বলতে চেয়েছেন তিনি।

আনন্দবাজারের খবর, তিন বছর আগে পরিচয় তাদের। সুইজারল্যান্ড থেকে ভারতে উড়ে এসেছিলেন মাইক, বিয়ে করার জন্য। কিন্তু ভিসা ছাড়াই। মাইকের এক শুভাকাঙ্ক্ষীকে নাকি বলেছিলেন, এক দিনের জন্য যাচ্ছেন রেজিস্ট্রি ম্যারেজ করতে। মাইকের কাছে জার্মান পাসপোর্ট আছে। ফলে, আলাদা করে ভিসা লাগবে না। সেকথা শুনে মাইক সাতপাঁচ না ভেবেই পা রাখেন ভারতে।

কিন্তু বিমানবন্দরেই আটকে দেওয়া হয় মাইককে। সেখানে কয়েক ঘণ্টা আটকে রাখা হয়। অন্যদিকে মোনালি বসে রেজিস্ট্রি অফিসে। শেষে মাইকের দেখা না পেয়ে ফোন করতেই জানতে পারেন পুরো ঘটনা। মোনালি তখন হবু স্বামীকে জেল-হাজত থেকে বাঁচাতে চেষ্টা করে চলেছেন। অবশেষে কোনও রকম সাজগোজ ছাড়াই স্নিকার আর গায়ের থেকে বড় মাপের জামা পরেই বিয়ে করেন তারা।

‘১০০ পার্সেসেন্ট লাভ’ খ্যাত এই গায়িকা শিশু শিল্পী হিসেবে টিভি সিরিজ ‘আলোকিত এক ইন্দু’তে ইন্দুবালা চরিত্র করে জনপ্রিয়তা পান। ২০০৭ সালে রাজা সেন পরিচালিত ‘কৃষ্ণকান্তের উইল’ তার অভিনীত প্রথম চলচ্চিত্র। ২০১৪ সালে বলিউডে ‘লক্ষ্মী’তে অভিনয় করে প্রশংসিত হন।

‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতার মাধ্যমে গানের দুনিয়ায় পরিচিতি তার। টালিউডের পর এখন বলিউডে সমানভাবে প্লে-ব্যাক করছেন মোনালি। তার শ্রোতাপ্রিয় গানের মধ্যে অন্যতম-‘ও মধু’, ‘ইটস অনলি পেয়ার’, ‘এই ভালো এই খারাপ’, ‘জারা জারা টাচ মি’, ‘খোয়াব দেখে’, ‘আনজানা আনজানি কি কাহানী’ ইত্যাদি।

আরও পড়ুন: 

এম

 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২০৬৬৪৯৮ ১৫৩০৮৯ ৩৫১৩
বিশ্ব ২০৫৫৩৩২৮ ১৩৪৬৫৬৪২ ৭৪৬৬৫২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়