logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

এ সময়ের মৌসুমী

অনলাইন ডেস্ক
|  ০৮ আগস্ট ২০১৬, ১২:৫৬ | আপডেট : ০৮ আগস্ট ২০১৬, ১৩:১১
ছোট পর্দার দর্শকদের মন জয় করেছেন আগেই। বড় পর্দায়ও পেয়েছেন জনপ্রিয়তা। বলছি অভিনেত্রী মৌসুমী হামিদ'র কথা। ২০১৫ সালে 'ব্ল্যাক মানি' ছবি দিয়ে শুরু। প্রথম ছবিতে চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে তার রসায়ন দর্শক লুফে নেয়। এরপর 'ব্ল্যাক মেইল'-এ অ্যাকশন গার্ল মৌসুমীকে পেয়েছেন দর্শক। সেখানেও আনিসুর রহমান মিলনের সঙ্গে দারুণ অভিনয় করেন এ অভিনেত্রী।

ভিন্নধারার 'জালালের গল্প' চলচ্চিত্রবোদ্ধাদের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে।এ বছর 'পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু' ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্র দেখা গেছে মৌসুমীকে।

এখন তিনি কাজ করছেন নাট্য নির্মাতা সুমন আনোয়ারের 'কয়লা'য়। মৌসুমী হামিদ আরটিভি অনলাইনকে জানালেন, ভিন্ন দুটি চরিত্রের জন্য তাকে নয় কেজি ওজন কমাতে হবে। ডিসেম্বরে হবে লিকলিকে চরিত্র দৃশ্য ধারণের কাজ। শারীরিক অবস্থা স্বাভাবিক হলে পরের সিকোয়েন্স'র শুটিং হবে।

মৌসুমী হামিদ ঈদুল আযহার জন্য বেশ কিছু নাটকের কাজ করছেন। সম্প্রতি মেহেদী হাসান সোমেন পরিচালিত 'মেঘের লুকোচুরি', 'বুমেরাং', 'চতুরঙ্গ' নামে তিনটি নাটকে কাজ করলেন। এ ব্যাপারে আরটিভি অনলাইনকে মৌসুমী হামিদ বললেন, 'ঈদের জন্য নির্মিত নাটকগুলোর শুটিং হয়েছে ভারতের দার্জিলিং-এ। গল্প চমৎকার পাশাপাশি লোকেশনের ভিন্নতার জন্য দর্শকরা নতুন কিছু দেখতে পাবেন।'

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়