logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ জন, সুস্থ ৪৭০ জন, ৫০টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে ১২৫১০টি: স্বাস্থ্য অধিদপ্তর

৪০ মিলিয়ন ডলার রেখে গেছেন ঋষি কাপুর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৩ মে ২০২০, ১৩:১৭ | আপডেট : ০৩ মে ২০২০, ১৬:০৫
ঋষি কাপুর
পরিবারের সঙ্গে ঋষি কাপুর
বলিউডের অন্যতম সফল অভনেতা ঋষি কাপুর মারা গেছেন ৩০ এপ্রিল। তিনি অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করেছেন। তার ছেলে রণবীর কাপুর সফল চলচ্চিত্র অভিনেতাদের মধ্যে একজন। বাবা-ছেলের মধ্যেকার সম্পর্কটা ছিল দারুণ।

প্রেমিকা বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে সঙ্গে নিয়ে বাবার শেষকৃত্যে উপস্থিত ছিলেন রণবীর। ঋষি কাপুরের মৃত্যুর পর তার রেখে যাওয়া স্থাবর-অস্থাবর সম্পত্তির পরিমাণ এবং এর উত্তরাধিকারের বিষয়টি সামনে আসছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, একবার ঋষি কাপুরকে তার উত্তরাধিকারের বিষয়ে জিজ্ঞেস করা হয়েছিল। এর উত্তরে তিনি লেখক অনুপম চোপড়ার ‘ফ্রিজ ফ্রেম’ বইয়ের সূত্র ধরে বলেছিলেন, এই প্রশ্নের উত্তর আমি গত ৪০ বছর ধরে দিয়ে আসছি, এবার আপনাকে উত্তর দিতে হবে। আমি কি এখনও এটি সম্পন্ন করেছি নাকি করিনি? আমি এটা ছেল রণবীর কাপুরের ওপর ছেড়ে দিয়েছি। এখন আপনিই বলুন, আমি যা করেছি, তা কি ঠিক করেছি? যা আমার আগে আমার দাদা, বাবা করেছেন।

সংবাদ মাধ্যমের খবর, উত্তরাধিকার হিসেবে ছেলে রণবীর, মেয়ে রিধিমা ও স্ত্রী নীতুর জন্য ঋষি কাপুর প্রচুর সম্পত্তি রেখে গেছেন ঋষি। ঋষি কাপুরের নেট সম্পত্তির পরিমাণ ৪০ মিলিয়ন মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যার পরিমাণ ৩৩৬ কোটি টাকা।

বলিউডের বিখ্যাত কাপুর পরিবারে জন্ম নেওয়া ঋষির মুম্বাইয়ের বান্দ্রার পালি হিলে ‘কৃষ্ণরাজ’ নামে একটি রাজকীয় বাড়ি রয়েছে। এক একর জায়গায় গড়ে ওঠা বাড়িটিতে সুইমিং পুল ও থিয়েটার ব্যবস্থা রয়েছে। এছাড়া ব্যক্তিগত গাড়ির প্রতি ভীষণ আগ্রহ ছিল তার।  ঋষির রয়েল সাভ, অডি, পোরসে, বেন্টলে, বিএমডব্লিউ ব্র্যান্ডের কয়েকটি গাড়ি রয়েছে। ক্যা

এই অভিনেতার ক্যারিয়ারের শুরুর দিকে বার্ষিক আয় ছিল ২০ কোটি রুপি। অভিনয়ের বাইরে তিনি চলচ্চিত্র, বিভিন্ন  অংশীদার ব্যবসা, বিজ্ঞাপন থেকে আয় করতেন।

এম

 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৫১৪০ ১১৫৯০ ৭৪৬
বিশ্ব ৬৫৬৮৫১০ ৩১৬৯২৪৩ ৩৮৭৯৫৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়