logo
  • ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮

সমালোচিত ‘এক্সট্রাকশন’ সিনেমা রেকর্ডের পথে

এক্সট্রাকশন
এক্সট্রাকশন সিনেমার দৃশ্য

নেটফ্লিক্সের ‘এক্সট্রাকশন’ সিনেমাটি মুক্তির পর থেকেই বাংলাদেশের দর্শকদের সমালোচনার মুখে পড়ে। দেশের প্রশাসনিক বাহিনীকে ছোট করে দেখানো, ভুল্ভাল বাংলার ব্যবহার, ঢাকা শহরকে মাফিয়াদের স্বর্গরাজ্য হিসেবে প্রদর্শন করাসহ নানা অভিযোগে সমালোচিত হয় সিনেমাটি।

এদিকে মুক্তির পর রেকর্ড গড়তে চলেছে এক্সট্রাকশন। অনলাইনে মুক্তি পাওয়ার ১ মাস না পার হতেই মধ্যেই সিনেমাটি দেখে ফেলেছে ৯ কোটি পরিবার।

টুইটারে নেটফ্লিক্স ফ্লিম অ্যাকাউন্ট থেকে একথা জানানো হয়েছে। এক্সট্রাকশনের আগে সিক্স আন্ডার গ্রাউন্ড এবং মার্ডার মিস্ট্রি মুক্তি পেয়েছিল। তবে প্রথম চার সপ্তাহের মধ্যে মাইকেল বে অভিনীত সিক্স আন্ডারগ্রাউন্ড দেখেন ৮ কোটি ৩০ লাখ পরিবার।

জানা গাছে, প্রথম তিনদিনে অ্যাডাম স্যান্ডলার ও জেনিফার অ্যানিস্টোন অভিনীত মার্ডার মিস্ট্রি দেখা হয় ৩ কোটি অ্যাকাউন্ট থেকে। তবে সেই সব রেকর্ড ভেঙে দেবে বলেই মনে করছেন এই সিনেমার নির্মাতারা।

গেল ২৪ এপ্রিল নেটফ্লিক্সে মুক্তি পায় এই অ্যাকশন ধাচের সিনেমাটি। এই সিনেমার প্রযোজক জো এবং অ্যান্টনি রুশো টুইটারেসিনেমাটি নির্মাণের সঙ্গে যুক্ত সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

পরিচালক স্যাম হারগ্রেভের এই অসাধারণ অ্যাকশন-থ্রিলার ফিল্মে ক্রিস হেমসওয়ার্থ ছাড়াও অভিনয় করেছেন রণদীপ হুড্ডা, প্রিয়াংশু পেইনউলি, পঙ্কজ ত্রিপাঠী, ডেভিড হারবার ও গ্লোশিফতেহ ফারাহানি।

এম

RTV Drama
RTVPLUS