• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

নিজ এলাকায় ৫০০ পরিবারের পাশে বর্ষা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ এপ্রিল ২০২০, ১৩:৫১
বর্ষা
ছবি- বর্ষার ফেসবুক ফ্যানপেজ থেকে

চিত্রনায়িকা বর্ষা নিজ এলাকার মানুষের মাঝে করোনা সংকটকালে সহযোগিতার হাত বাড়ালেন। এ নিয়ে নিজের ফেসবুক ফ্যানপেজে কিছু ছবি ও একটি দীর্ঘ স্ট্যাটাস পোস্ট করেছেন ‘খোঁজ দ্যা সার্চ’ খ্যাত নায়িকা।

বর্ষা লিখেছেন, আপনারা সবাই জানেন আমি শাহজাদপুর সিরাজগঞ্জ এর মেয়ে। এসেছিলাম আমি আমার গ্রামের বাড়িতে। আসলে শুধু এই করোনাভাইরাস এর জন্য যে মানুষের পাশে দাঁড়াই তা না, মাঝে মাঝে ইচ্ছে করে গ্রামের এবং গ্রামের আশেপাশের মানুষদের সাহায্য করি; পাশে দাঁড়াই।

এই অসিলায় আসলে আসা হলো, এখানে অলমোস্ট ৫০০ ফ্যামিলিকে যতটুক আমার সামর্থ্য ছিল আমি দিয়েছি। এখন যেটা সচরাচর দেখা যায় যে মানুষকে কিছু দিতে গেলে একজনের উপর আরেকজন পড়ে যাচ্ছে মারামারি করছে, একটা প্যাকেট এর জন্য, খাবারের জন্য গন্ডগোল করছে। কিন্তু এখানে এত সুন্দর ব্যবস্থা ছিল,এর জন্য আমার চাচাও শাহজাদপুর থানার সকল পুলিশ সদস্যের প্রতি আমি কৃতজ্ঞ।

তিনি আরও লিখেছেন, সবাই ভালো থাকবেন আর অনুগ্রহ করে যার যতটুকু সামর্থ্য অসহায় মানুষদের পাশে দাঁড়ান, অ্যামাউন্ট ডাজ নট মেটার। এখুনি সময় মানুষের পাশে দাঁড়ানোর। সবাই আমার জন্য দোয়া করবেন সবাই আমার গ্রামবাসীর জন্য দোয়া করবেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যক্তিচর্চা দিয়ে কখনোই সম্মান আসে না : বর্ষা
হালাল-হারাম নিয়ে যা বললেন বর্ষা
এসব বিষয়ে খোটা দিলে সংসারটাই টিকত না : বর্ষা
কথা দিলেও দেড় বছর প্রতিবন্ধী ভক্তের খোঁজ নেন না অনন্ত জলিল
X
Fresh