• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

করোনা-যুদ্ধে আট কোটি টাকার বেশি দান করলেন অভিনেতা শোয়ার্জনেগার

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ এপ্রিল ২০২০, ১১:১৬
করোনা-যুদ্ধ, দান, অভিনেতা, আর্নল্ড শোয়ার্জনেগার
আর্নল্ড শোয়ার্জনেগার

করোনাভাইরাসের এই সংকটময় মুহূর্তে এগিয়ে এলেন হলিউডের 'দ্য টার্মিনেটর' খ্যাত অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার। এম মিলিয়ন মার্কিন ডলার বা ৮ কোটি ৪৮ লাখ টাকার বেশি দান করেছেন তিনি। যদিও শুরু থেকে মহামারি মোকাবিলায় সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষকে সচেতন করছিলেন অভিনেতা ও মার্কিন এই রাজনীতিবিদ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামে তিনি লেখেন, সোফায় বসে থেকে শুধু অভিযোগ করার ব্যক্তি আমি নই। আমি বিশ্বাস করি সবাইকে নিজ নিজ অবস্থান থেকে নিজেদের দায়িত্বটুকু পালন করতে হবে। এই সময় আমাদের আসল অ্যাকশন হিরো হচ্ছে হাসপাতালে কাজ করা স্বাস্থ্যকর্মীরা। তাদেরকে রক্ষা করাটা হচ্ছে আমাদের এখনকার মূল কাজ। আর সে কাজের অংশ হতে পেরে গর্বিত।

ইনস্টাগ্রামে অভিনেতা ঘোষণা করেন, ফ্রন্টলাইন মেডিকেলের চিকিৎসা কর্মীদের জন্য সরঞ্জাম কিনতে তিনি ‘গো-ফান্ড-মি’ নামের একটি পেজের মাধ্যমে ফ্রন্টলাইন রেসপন্ড ফান্ড তৈরি করছেন। অনলাইনে তহবিল সংগ্রহ করার পেজ 'গোফান্ডমি'-এ এই তহবিলটি তৈরি করেছে ‌'ফ্ল্যাক্সপোর্ট' নামের একটি সংস্থা। তহবিলটির মাধ্যমে বিশ্বব্যাপী হাসপাতালগুলোকে মাস্ক, গাউন, গ্লাভস এবং ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য প্রয়োজনীয় সামগ্রী সরবরাহ করার চেষ্টা করছে। এই পর্যন্ত এই তহবিলে ২৭ কোটি টাকার বেশি অনুদান জমা হয়েছে।

অভিনেতা অন্যদেরকেও সাহায্য করার আহ্বান জানিয়েছেন।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন পরিচয়ে গৌতম সাহা
চুক্তিমূল্যের চেয়ে ১৬১৯ গুণ দামে পণ্য আমদানি
মঙ্গলবার থেকে প্রাথমিকে পাঠদান চলবে
হিলি স্থলবন্দর দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি
X
Fresh