• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

করোনাভাইরাস: খেটে খাওয়া মানুষদের সহযোগিতা করলেন অপু বিশ্বাস

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ মার্চ ২০২০, ১৮:৫৫
করোনাভাইরাস, খেটে খাওয়া মানুষ, সহযোগিতা, অপু বিশ্বাস
সহযোগিতা করার মুহূর্তে অপু বিশ্বাস।

করোনাভাইরাসের তাণ্ডবে কাবু পুরো পৃথিবী। বিশ্বের বিভিন্ন দেশে চলছে লকডাউন। বাংলাদেশেও করোনার থাবা প্রবল। চলছে লকডাউন। ব্যস্ত শহরের কোলাহল থেমে গেছে। কিন্তু অনেক অসহায় মানুষ পড়েছেন বিপদে। খেটে খাওয়া মানুষদের জীবন স্থবির হয়ে গেছে। অসহায় দিন পার করছেন খেটে খাওয়া দিন মজুরেরা। অনেকেই এগিয়ে আসছেন খেটে খাওয়া মানুষদের সহযোগিতার জন্য। থেমে নেই বিনোদন অঙ্গনের তারকারা। আজ শুক্রবার অসহায় মানুষদের সহযোগিতা করতে দেখা গেলো ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাসকে।

আজ (২৭ মার্চ) অপু নিজ হাতে একশ জন কর্মজীবী অসহায় মানুষদের মধ্যে খাবার ও মাস্ক, গ্লাভস বিতরণ করেছেন। নিজের ফেসবুক আইডিতে ভিডিও শেয়ার করে এ খবর নিজেই জানালেন। অভিনেত্রী বলেন, বসুন্ধরা আবাসিক এলাকার বিভিন্ন পয়েন্টে পরিশ্রমী কিছু মানুষদের সহযোগিতা করেছি। যারা খেটে খাওয়া মানুষ তাদের পাঁচদিনের খাবার যদি নিশ্চিত করতে পারি মনে হয় তাদের কিছুটা হলেও সেভ করতে পারব।

অপু বলেন, আমাদের দায়িত্ব অসহায়দের পাশে দাঁড়ানো। আমি চেষ্টা করবো এই সহায়তা নিয়মিত রাখতে। সেইসঙ্গে যাদের সামর্থ্য আছে সবাই যেন এভাবে এগিয়ে আসেন, অনুরোধ করছি।

করোনাভাইরাস নিয়ে তিনি বলেন, বাংলাদেশের প্রশাসন খুবই সচেতন। তারা জোর করে মানুষদের যেভাবে ঘরে রাখছেন আমার মনে খুব দ্রুত আমরা ভালো সময়ের সঙ্গে চলতে পারব। আসলে এই ভাইরাস নিয়ে আতঙ্কিত হবার কিছু নাই। সবাই সবার অবস্থান থেকে নিয়মকানুন মেনে চললে, সচেতন হলে ভালো সময়ের দেখা পাব।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বুবলীর পর এবার থানায় অপুর অভিযোগ
শাকিব খানকে সে একদম সহ্য করতে পারে না: অপু বিশ্বাস
রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসির সহযোগিতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী 
নায়িকাকে দেখতে গিয়ে প্রাণ গেল ব্যবসায়ীর
X
Fresh