logo
  • ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

প্রিন্স চার্লসের করোনায় আক্রান্তের পেছনে দায়ী কি কণিকা?

  বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

|  ২৬ মার্চ ২০২০, ১৭:২৭
কণিকা কাপুর
বিতর্কিত সেই ছবি

বলিউডের বিনোদন জগতের বেবি ডল খ্যাত গায়িকা কণিকা কাপুর। তিনি করোনাভাইরাসে আক্রান্ত। এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

এদিকে ব্রিটিশ রাজপুত্র প্রিন্স চার্লস করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে করোনায় আক্রান্ত কণিকা কাপুরের সাথে দেখা গেছে চার্লসকে।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই দাবি করেছেন, প্রিন্স চার্লসের করোনায় আক্রান্ত হওয়ার জন্য দায়ী কণিকা।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের খবর, কণিকার সঙ্গে প্রিন্স চার্লসের দেখা হয়েছিল ঠিকই।  কিন্তু সেটা ২০১৫ সালে। সেসময়  প্রিন্স চার্লস একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ব্রিটেনে। ওই অনুষ্ঠানেই কণিকা কাপুরকে আমন্ত্রণ জানান প্রিন্স চার্লস। সেখানেই এই গায়িকার সঙ্গে দেখা হয় প্রিন্স চার্লসের। প্রিন্স চার্লসের সঙ্গে জমিয়ে আড্ডা দিতেও দেখা যায় কণিকাকে।

ভারতের পাশাপাশি লন্ডনে স্থায়ী ঠিকানা রয়েছে কণিকার। ফলে সেখানে নিয়মিত লন্ডনে যাতায়াত তার।

উল্লেখ্য, গেল ২০ মার্চ কণিকার করোনা সংক্রমণের খবর প্রকাশ্যে আসে  সোয়াব টেস্ট করানোর পর। বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টিনে না গিয়ে পার্টি করার জন্য গায়িকার বিরুদ্ধে জারি হয়েছে একাধিক এফআইআর।

অন্যদিকে, প্রিন্স চার্লসও এখন স্কটল্যান্ডের প্যালেসে আইসোলেশনে কড়া চিকিৎসার মধ্যে রয়েছেন। তবে একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কণিকার সঙ্গে প্রিন্স চার্লসের এই ছবি যে আগেকার, তা বেশ বোঝা যাচ্ছে।

এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪৪৭৩৪১ ৩৬২৪২৮ ৬৩৮৮
বিশ্ব ৫৮৬১২৯৯৫ ৪০৫৭৫৯৪৭ ১৩৮৮৭১০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়