logo
  • ঢাকা বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৩ জন, আক্রান্ত ২৬৫৪ জন, সুস্থ হয়েছেন ১৮৯০ জন: স্বাস্থ্য অধিদপ্তর

দিনে লাখোবার দর্শক দেখছেন বাপ্পী-অপুর গান (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ মার্চ ২০২০, ১৫:০১ | আপডেট : ১৫ মার্চ ২০২০, ১৫:০৬
বাপ্পী-অপু
গানের দৃশ্যে বাপ্পী-অপু

জুটি বাঁধার পর থেকেই তুমুল আলোচনায় ছিলেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী এবং চিত্রনায়িকা অপু বিশ্বাস। শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবিটি নিয়ে দুই তারকার ভক্তদের মাঝেই ব্যাপক আগ্রহ দেখা গেছে।

ক্যারিয়ারে একাধিক নায়ক-নায়িকার সঙ্গে তারা জুটি হলেও কখনও একসঙ্গে পর্দায় দেখা যায়নি বাপ্পী-অপুকে। ফলে নতুন জুটি নিয়ে শুরু হয় আলোচনা। আর এই আলোচনা যেন থামছেই না। দর্শক অধির আগ্রহে ছিলেন কবে ছবিটি মুক্তি পাবে।

দীর্ঘদিন পর কমেডি-রোমান্টিক ধাঁচের ছবি। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত  শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। সম্প্রতি মুক্তির প্রচারণার অংশ হিসেবে শুরুতেই দর্শকের সামনে উন্মুক্ত করা হয় পোস্টার। যা দর্শকরা দারুণ পছন্দ করেন।

পরবর্তীতে প্রকাশ হয় বলছে আকাশ মুখ লুকিয়ে শিরোনামে গান। এই গানে প্রথমবার বাপ্পী-অপুকে দর্শকরা রোমান্টিক অবতারে দেখার সুযোগ পান। এতে কণ্ঠ দিয়েছেন ভারতের প্রখ্যাত সঙ্গীতশিল্পী কুমার শানু। গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সঙ্গীত করেছেন শ্রী প্রিতম।

৫ মার্চ ইউটিউবে প্রকাশের পর থেকে গানটি প্রতিদিন ১ লাখের বেশিবার দেখছেন দর্শকরা। নব্বইয়ের দর্শকের আদলে করা গানটি বাপ্পী-অপুর রসায়ন দর্শকরা লুফে নিয়েছেন।

এদিকে ২০ মার্চ মুক্তির কথা থাকলেও সাম্প্রতিক সময়ে বিশ্বজুড়ে করোনাভাইরাসের  প্রভাবের কারণে দেশের মানুষের স্বাস্থ্যঝুঁকি এড়াতে আপাতত ছবিটির প্রদর্শন করা থেকে সরে এসেছে প্রযোজনা প্রতিষ্ঠান। পরবর্তীতে সুবিধা মতো সময়ে ছবির মুক্তির তারিখ জানানো হবে এমনটাই জানিয়েছেন তারা।

তবে ছবির মুক্তি পেছালেও গানগুলো অনলাইনে বেশ প্রশংসিত হচ্ছে। ছবির আরও একটি গান ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায় ১০ মার্চ ইউটিউবে মুক্তির পর এখন পর্যন্ত ৬ লাখ ৩০ হাজারবার দর্শকরা দেখেছেন। এই গানে কণ্ঠ দিয়েছেন সময়ের জনপ্রিয় দুই সঙ্গীতশিল্পী ইমরান ও লিজা। গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সঙ্গীত করেছেন ইমন সাহা।  

তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার ছবিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। ছবির গানে কণ্ঠশিল্পী দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসঙ্গীত করেছেন ইমন সাহা।

ছবির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান।

এম

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪৬৬৭৪ ১৪১৭৫০ ৩২৬৭
বিশ্ব ১৮৭২২০৯০ ১১৯৩৬৭৬৪ ৭০৪৬৭৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়