logo
  • ঢাকা শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় স্পেনে মৃত্যু ৯৫০, মোট ১০ হাজার, নতুন আক্রান্ত ৮ হাজারের বেশি: বৃহস্পতিবার জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। ভারতে আক্রান্ত ২ হাজার ছুঁই ছুঁই, একদিনে ৯ জনের মৃত্যু, আক্রান্ত ১৩১, মোট মৃত্যু: এনডিটিভি। বিশ্বজুড়ে একদিনে এক লাখের বেশি আক্রান্ত, ৬ হাজার মৃত্যু, এই মৃত্যুর অর্ধেকের বেশিই স্পেন, ইতালি ও যুক্তরাষ্ট্রে: বিবিসি। গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে দুজন ব্যক্তি আক্রান্ত হয়েছেন: আইইডিসিআর। যুক্তরাজ্যে ১ দিনে শুধু বুধবার ৫৬২ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত ৪৩২৪, মোট মৃতের সংখ্যা ২৩৫২, মোট আক্রান্ত ২৯৪৭৪ জন: এএফপি। গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি মৃত্যু দেখল আমেরিকা- ৮৬৫ জন, মোট মৃত্যু ৩ হাজার ৮৭৩, আক্রান্তের পরিসংখ্যানেও প্রথম স্থানে আমেরিকা- এক লাখ ৭৫ হাজার: ডয়েচে ভেলে। ইউরোপে মৃতের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে, শুধু স্পেন ও ইতালিতেই মৃত্যু ২০ হাজারের বেশি, ইতালিতে ১২৪২৮, যুক্তরাজ্যে ১৭শ ছাড়িয়েছে: বিবিসি।

শাহরুখের সঙ্গে কাজ করবেন না কারিনা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৪ মার্চ ২০২০, ১৮:৪৬
শাহরুখ-কারিনা
ছবিতে শাহরুখ-কারিনা

এমনটা ঘটবে কেউ কল্পনাও করেননি। কিন্তু যা ঘটনার না, তাইই ঘটেছে। শাহরুখ খানের সঙ্গে কাজ করতে আপত্তি অর্থাৎ রীতিমতো না করে দিলেন কারিনা কাপুর। 

ভারতীয় গণমাধ্যমের খবর, বক্স অফিসে একে পর এক ছবির ব্যর্থতা, শেষ পর্যন্ত 'জিরো' মুখ থুবড়ে পড়ার পর বহুদিন হলো বলিউডের ছবি থেকে দূরে শাহরুখ খান। শোনা যাচ্ছিল, পরিচালক রাজকুমার হিরানির ছবির মাধ্যমেই ফের পর্দায় ফিরতে চলেছেন বাদশা।

জানা যায়, ওই ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে করিনাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখের সঙ্গে জুটি বাঁধার খবর অস্বীকার করেছেন কারিনা। তিনি বলেন, এই খবরটা একেবারেই সত্যি নয়। আমি শাহরুখকে পছন্দ করি ও সম্মানও করি। আমি আবারও ওর সঙ্গে কাজ করতে অবশ্যই চাইব। তবে এই মুহূর্তে সেটা হচ্ছে না।  

কারিনার এমন বক্তব্যের পর নিশ্চিত করেই বলা যাচ্ছে আপাতত এই জুটিকে সিনেমায় দেখা যাবে না। আবার কবে দেখা যাবে তাও অনিশ্চিত। ফলে দুই তারকার ভক্তরা যারা খুশি হয়েছিলেন তাদের জন্য  খবরটি হতাশার বটে।

কারিনার এমন না করার কারণ হতে পারে শাহরুখের বর্তমান সময়টা ভালো যাচ্ছে না। সিনেমা তো ব্যবসা সফল হচ্ছেই না। অন্যদিকে অভিনয় থেকে দূরে সরে আছেন শাহরুখ। আদৌ এই তারকা অভিনেতা কবে অভিনয়ে ফিরবেন তা ধোঁয়াশাই রয়ে গেল।

এম 

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ৯৬২৯৭৭ ২০২৯৩৫ ৪৯১৮০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়