logo
  • ঢাকা রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬

সিনি কেয়ার-এর আউটলেট উদ্বোধন করলেন মিম

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ জানুয়ারি ২০২০, ১৫:৩৩ | আপডেট : ২৫ জানুয়ারি ২০২০, ১৬:০৬
বিদ্যা সিনহা মিম
ছবি সংগৃহীত
গেল বছর 'সাপলুডু' ছবির মাধ্যমে দারুণ আলোচনায় ছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। দর্শকমহলে তার অভিনয় প্রশংসিত হয়েছে। আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে মিমের 'পরাণ' ছবিটি মুক্তি পেতে পারে।

এদিকে বছরের শুরুতেই একটি আন্তর্জাতিক অর্গানিক পণ্যের আউটলেট উদ্বোধন করলেন মিম। গতকাল শুক্রবার সন্ধ্যায় বনানীর ১১ নম্বর সড়কে ব্র্যান্ডটির বাংলাদেশে দ্বিতীয় আউটলেটের যাত্রা শুরু হলো।  অস্ট্রেলিয়ার ব্র্যান্ড সিনি কেয়ারের পণ্য সব ধরনের ত্বকের জন্য উপযোগী। ক্ষতিকর না হওয়ার কারণে এর চাহিদা সারাবিশ্বে বাড়ছে। সিনি কেয়ারের পণ্য ত্বকের জন্য সহনশীল এবং শতভাগ হালাল বলে জানালেন মিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনিকেয়ার অস্ট্রেলিয়ার এশিয়া জোনের কান্ট্রি ডিরেক্টর জাহিদ আহমেদ দিপু, সিনি কেয়ার বাংলাদেশের উপদেষ্টা সিইও রেদোয়ানুল ইসলাম, অপারেশন ম্যানেজার জাহিদুল ইসলাম, অনুষ্ঠানের অর্গানাইসার, বিউটি এক্সপার্ট ও জে.কে ফরেন ব্র্যান্ডের কর্ণধার মারিয়া মৃত্তিক, আন্তর্জাতিক সনদপ্রাপ্ত মেকআপ আর্টিস্ট সাহিদা আহসানসহ অনেকে।

অনুষ্ঠানে সিনিকেয়ার অস্ট্রেলিয়ার এশিয়া জোনের কান্ট্রি ডিরেক্টর জাহিদ আহমেদ দিপু বলেন, সাউথ এশিয়ান জোনে বাংলাদেশে যাত্রা শুরু করেছে সিনি কেয়ার। যমুনার শোরুমের পর বনানীতে দ্বিতীয় আউটলেট উদ্বোধন হলো। বিউটি অলওয়েজ কামস ফর্ম ইনসাইড-এটা ফোকাস রেখে কাজ করছে সিনি কেয়ার। কোনও ক্রিম ইউজ করার পর ১০-১৫ দিনের মধ্যে কাজ করা শুরু করবে এটা সিনি কেয়ারের বক্তব্য না। বরং সিনি কেয়ার পণ্য ব্যবহারের পর মানুষ যাতে একটু ব্যয়বহুল হলেও যেন আসল পণ্যটা ব্যবহার করে ত্বকের জন্য তাই চাই আমরা।

সিনি কেয়ার বাংলাদেশের সিইও রিদওয়ানুল ইসলাম বলেন, কোরিয়ান বা চায়না বেইজ পণ্যগুলো মানুষের ত্বকের জন্য ভালো কিছু না। শতভাগ হার্বাল পণ্য না। ত্বকের জন্য সিনিকেয়ার এমন মানসম্পন্ন পণ্য বাংলাদেশে এনেছে যা  একদিনের মাথায় ত্বক ফর্সা না করে ধীরে ধীরে  গ্লো করবে। সামনে সমগ্র বাংলাদেশে ৬৪টি জেলাতে সিনি কেয়ারের বিপনন কেন্দ্র এবং স্কিনকেয়ার বিশেষজ্ঞ ও পরামর্শ কেন্দ্র স্থাপনের পরিকল্পনা গ্রহণ করেছে।

উল্লেখ্য, সিনি কেয়ার অস্ট্রেলিয়ার সিডনিতে ১৯৯৭ সালে যাত্রা শুরু করে। সারাবিশ্বে ২৫০টিরও বেশি আউটলেট রয়েছে। অর্গানিক সব পণ্য নিয়ে গত বছরের নভেম্বরের ২৯ সিনি কেয়ার বাংলাদেশ রাজধানীর যমুনা ফিউচার পার্কের এ ব্লকে যাত্রা শুরু করে। আগামী ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উওরায় সিনি কেয়ার তাদের প্রথম ফিটনেস সেন্টার (সিনি কেয়ার ফিটনেস সেন্টার) উদ্বোধন করতে যাচ্ছে।  

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়