logo
  • ঢাকা সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭

চরম হেনস্তার শিকার নাতাশা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৬ জানুয়ারি ২০২০, ১৮:০৭
নাতাশা সুরি
নাতাশা সুরি
ফ্লিন রেমেডিওস নামে এক ব্যক্তির বিরুদ্ধে এফআইআর করেছেন সুপারমডেল ও সাবেক মিস ইন্ডিয়া (ওয়ার্ল্ড) নাতাশা সুরি। তার অভিযোগ, নানা ওয়েবসাইটে আপত্তিকর ভিডিও পোস্ট করে ওই ব্যক্তি তার নাম ট্যাগ করে দিচ্ছেন। এছাড়া প্রকাশনার জন্যও ওই সব ভিডিও নানা সাইটে পাঠিয়েছেন তিনি।

নাতাশা ভারতীয় গণমাধ্যমকে জানান, গত বছর নভেম্বর থেকে এই হেনস্তার সূত্রপাত। একজন ভুয়া খবর পোস্ট করে তাকে ট্যাগ করে। তাতে মেয়েদের বিভিন্ন আপত্তিকর ছবি, মুখ অস্পষ্ট ছিল। এমনই কিছু ছবিতে মেয়েটির নাম দেয়া হতো নাতাশা সিং সুরি।

নাতাশা আরও বলেছেন, এই মুহূর্তে মডেল নাতাশা সুরি বলতে তিনি একাই রয়েছেন, তাই নাতাশা সুরি ট্যাগ করায় লিঙ্কগুলো তার নামের সঙ্গে সরাসরি যুক্ত হয়ে যাচ্ছে। এমনকি কয়েকটি জাল টুইটার অ্যাকাউন্ট খুলে ভয়ঙ্কর সব খবর আর মেয়েদের স্নানদৃশ্যের ছবি নিজের পোর্টালে আপলোড করছে সে। তার নামে কেউ ইন্টারনেটে সার্চ করলেই বেরিয়ে আসছে এমন হাজার হাজার ছবি। এ নিয়ে মুম্বাইয়ের দাদার পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন তিনি।

রেমেডিওজ নাকি নিজের পোর্টালে খবর প্রকাশ করে, নাতাশা বিগ বস ১৩ প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন। তা নিয়ে বেশ আলোচনা হয়। অথচ সিদ্ধার্থ শুক্লর সঙ্গে তার জীবনে দেখা হয়নি, তাকে তিনি চিনতেনই না বলে স্বীকার করেছেন।

২০০৬ সালে মিস ইন্ডিয়া খেতাব জেতেন নাতাশা, মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতাতেও প্রথম ১০ নম্বরে ছিলেন তিনি। এই মডেল মালয়লাম ছবিতে অভিনয় করেছেন, কাজ করেছেন কয়েকটি ওয়েব সিরিজে।

জিএ/এম   

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়