logo
  • ঢাকা মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মারা গেছেন ৫ জন, শনাক্ত ৪১ জন, ঢাকায় ২০ জন ও নারায়ণগঞ্জে ১৫ জন এবং এর মধ্যে পুরুষ ২৮, নারী ১৩, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন: আইইডিসিআর। ওয়ার্ল্ডওমিটারসের তথ্য অনুযায়ী, সবচেয়ে বেশি মৃত্যু ইতালিতে- ১৬৫২৩ জন, এরপর স্পেনে মৃত্যু ১৩৩৪১ জন, যুক্তরাষ্ট্রে ১০৮৭১ জন, ফ্রান্সে ৮৯১১ জন, যুক্তরাজ্যে ৫৩৭৩ জন, ইরানে ৩৭৩৯ জন, চীনে ৩৩৩১ জন। ভারতে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৩৫৪ জন, মোট আক্রান্ত ৪৪২১ মোট মৃত্যু ১১৪: স্বাস্থ্য মন্ত্রণালয়।

বন্ধ ঘরে প্রযোজক আমাকে বলেন, টপটা তোলো: অভিনেত্রীর প্রতিবাদ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১২ জানুয়ারি ২০২০, ১০:১২ | আপডেট : ১২ জানুয়ারি ২০২০, ১২:২২
হ্যাশট্যাগ মিটু, বিতর্ক, মডেল, অভিনেত্রী, মালহার রাথোর
মালহার রাথোর
বলিউডে হ্যাশট্যাগ মিটু বিতর্ক যেন থামছেই না। এবার ৬৫ বছরের এক প্রযোজকের বিরুদ্ধে  অভিযোগ আনলেন সিনে দুনিয়ার পরিচিত মুখ মডেল-অভিনেত্রী মালহার রাথোর। সম্প্রতি মুম্বাই সংবাদসংস্থা এএফপি-কে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানান, সময়টা ২০০৮। তখন তিনি টিনএজার।  মাত্র ক্যারিয়ার শুরু করেছেন। এমনই সময় ডাক পান বলিউডের মোটামুটি পরিচিত এক প্রযোজকের কাছ থেকে। চোখে একরাশ স্বপ্ন মালহার রাথোর। কিন্তু দেখা করতে গিয়ে তাকে পড়তে হয় এক অবাঞ্ছিত পরিস্থিতিতে।

মালহার রাথোর জানিয়েছেন, রোল দেওয়ার নাম করে ওই প্রযোজক নাকি তার শ্লীলতাহানির চেষ্টা করেন। শুধু তাই নয় রোল পেতে গেলে মাল্লারকে নাকি বিবস্ত্র হতে হবে, সেই শর্তও দিয়েছিলেন প্রযোজক।

মালহারের কথায়- প্রযোজকের বলেন, তোমার জন্য একটি চরিত্র ভেবেছি। টপটা তুলে দেখাও তো। আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম। কী করব বুঝে উঠতে পারছিলাম না।

বলিউডে বেশ ভালো পরিচিত লাভ করেছেন মালহার রাথোর। বেশ কিছু ওয়েবসিরিজ ছাড়াও বিজ্ঞাপন জগতের তিনি বেশ পরিচিত মুখ। বিভিন্ন ধরনের নামিদামি প্রসাধনী ব্র্যান্ডের ‘ফেস’ হিসেবে প্রায়শই দেখা যায় তাকে।

বলিউডে কাস্টিং কাউচের ঘটনা যে মিথ্যা নয় তার প্রমাণ বারবার পাওয়া যায়। অনেকেই হয়েছেন হেনস্তার শিকার। অনু মালিক থেকে শুরু করে গণেশ আচার্য, নানা পাটেকরের বিরুদ্ধেও একাধিক বার উঠেছে হ্যাশট্যাগ মিটু অভিযোগ।

জিএ

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৪ ৩৩ ১৭
বিশ্ব ১৩৬৩৩৬৫ ২৯২৪২৫ ৭৬৪২০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়